বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

বিয়ের খরচ পুরোটাই দান করলেন নবদম্পতি

পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী, গত ১৫ এপ্রিল দীর্ঘ দিনের প্রেমিক কুণাল বার্মার সঙ্গে রেজিস্ট্রি বিয়ে হয় টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জির। কিন্তু করোনা সংকটের কারণে বিয়ের বিলাসবহুল সব আয়োজন বাতিল করেছেন এই যুগল।

খুশির খবর হলো—এই নবদম্পতি বিয়েতে খরচের জন্য যে অর্থ বরাদ্ধ করেছিলেন তার পুরোটাই দুস্থদের মাঝে দান করেছেন।

এ প্রসঙ্গে পূজা বলেন, চারপাশের অবস্থা দেখে আমরা শিহরিত। মানুষ জীবনের সঙ্গে লড়ছে, প্রিয়জনদের হারাচ্ছে। তাই এই পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে এটা আমাদের ক্ষুদ্র প্রয়াস। যে অর্থ আমরা বিয়ের অনুষ্ঠানে খরচ করতাম, তা স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে দান করেছি। এটা ব্যক্তিগত আনন্দ উদযাপন করার সময় নয়, অদূর ভবিষ্যতে গোটা পৃথিবী সুস্থ হলে ভালোবাসার মানুষগুলোর সঙ্গে আনন্দ করব।

করোনা সংক্রমণ রোধে সমগ্র ভারতে লকডাউন চলছে। এজন্য ঘটা করে নয়, রেজিস্ট্রি বিয়ের মাধ্যমে নতুন জীবনে পা রাখলেন পূজা।

কুণাল বার্মার সঙ্গে দীর্ঘ ৯ বছর প্রেম করার পর ২০১৭ সালে হঠাৎ বাগদান সারেন পূজা। এরপর দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ে নিয়ে কোনো সাড়া শব্দও পাওয়া যায়নি। গত মার্চের মাঝামাঝি সময়ে অর্থাৎ বাগদানের দুই বছর পর পূজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্থিরচিত্র পোস্ট করে বিয়ের ঘোষণা দেন।

অভিনয় ক্যারিয়ারে অনেক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন পূজা। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। তেলেগু ভাষার ‘ভিড়ু থেড়া’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন। এরপর দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’, সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’, ইন্দ্রনীলের বিপরীতে ‘তিন পাত্তি’সহ অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন পূজা।