বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রাজীবপুরে অসহায় মানুষের মাঝে ডিপ্লোমা কৃষিবিদদের সহায়তা প্রদান

রাজীবপুর-রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : করোনাভাইরাস এর সংক্রমণ ও লকডাউনের প্রভাবে কর্মহীন হয়ে পরা রাজীবপুর উপজেলার অসহায় এবং দরিদ্র মানুষের জন্য ত্রান সহায়তা করেছেন উপজেলা কৃষি অফিসে কর্মরত পেশাজীবি ডিপ্লোমা কৃষিবিদ দের সংগঠন ‘ডিপ্লোমা কৃষিবিদ অফিসার্স সমিতি’।

আজ রবিবার (১৯ এপ্রিল) উপজেলা পরিষদ চত্বরে ২৫ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের মাধ্যমে এই সহায়তা দেওয়া হয়।এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন (হিরো), উপজেলা নির্বাহী অফিসার মোঃমেহেদী হাসান, আ’লীগ সভাপতি আব্দুল হাই সরকার প্রমুখ।

ত্রাণ সহায়তায় ছিল চাল, ডাল,তেল, লবন, আলু হাত ধোয়ার জন্য সাবান এবং ভিটামিন সি ট্যাবলেট।প্রত্যেকটি পরিবার ৫ দিন এই সহায়তায় জীবনধারণ করতে পারবে।

রাজীবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান বলেন, সরকারের পাশাপাশি যদি বিভিন্ন পেশাজীবি সংগঠন সহায়তার হাত বাড়ায় অসহায় মানুষের প্রতি তাহলে এই দূর্যোগ মোকাবেলা আরও সহজ হবে। একই অভিমত ব্যাক্ত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন (হিরো) সমাজের ধনী ব্যাক্তিদের অসহায় মানুষের প্রতি সহযোগিতা করতে অনুরোধ করেন।

রাজীবপুর ডিপ্লোমা কৃষিবিদ অফিসার্স সমিতির সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমারা কৃষি বিভাগে কর্মরত ১০ জন ব্যক্তিগত অর্থায়নে ২৫ টি অসহায় পরিবারের জন্য ত্রাণ সহায়তা দিয়েছি। ভবিষ্যতে এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

লাইট নিউজ প্রতিনিধি