বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রোনালদোর গৃহবন্দী জীবন

 

গৃহবন্দী সময় কাটছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে এছাড়া অন্য কোনো উপায়ও যেন নেই। তবে ঘরে থাকার সময়টাও মন্দ কাটছে না বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারের। স্ত্রী-সন্তানদের সঙ্গে কাটছে অফুরন্ত অবসরের প্রতিটি মিনিট। সেই সময়ের স্থির আর ভিডিও চিত্র পোস্টও করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তেমনই এক স্থিরচিত্র ভাইরাল হলো। যেখানে দেখা যাচ্ছে বাবা রোনালদোর বুকের উপর শুয়ে কন্যা ইভা, মাতেও, অ্যালানা মার্টিনা! পাশে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ!

প্রিয় তিন সন্তান ও জর্জিনার সঙ্গে তোলা সেলফি পোস্ট করে ইনস্টাগ্রামে রোনালদো লিখলেন, ‘দিন শুরু করার সেরা উপায়’!

তারও আগে সন্তানদের সঙ্গে রোনালদোর আরেকটি ভিডিও দেখা গেছে ইনস্টাগ্রামে। যেখানে ফিটনেস ট্রেনিংয়ের সঙ্গেই অভিভাবকের দায়িত্ব পালন করতে দেখা যায় পর্তুগিজ এই মহাতারকাকে। সন্তানদের সঙ্গে হাসিখুশি প্রাণবন্ত রোনালদো। সন্তানদের হাতের ওপর নিয়ে সিট-আপ করতেও দেখা যায় রোনালদোকে। ইনস্টাগ্রামে ভিডিওটির ক্যাপশন লেখা হয়, ‘বাচ্চারা বাবাকে কাজ করতে দাও!’

করোনার কারণে এখন ফুটবল বন্ধ। সেরি এ কবে শুরু হবে, কবে পর্তুগালের হয়ে ইউরোতে খেলবেন সেটা অনিশ্চিত। কারণ প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ কমছে না। মৃত আর আক্রান্তের সংখ্যা বাড়ছেই। তাইতো আপাতত নিজেকে গৃহবন্দী করে রাখছেন রোনালদো। পরিস্থিতি ঠিক হলেই ফের ফুটবলে মনে দেবেন তিনি।

তবে এরমধ্যে অসহায়দের পাশেও আছেন। নিজ দেশ পর্তুগালের একাধিক হাসপাতালে জীবনদায়ী সরঞ্জাম কেনার জন্য ১.০৮ মিলিয়ন অর্থ দান করেছেন রোনালদো।