বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

বাইরে যাওয়ার ইচ্ছেটা বারান্দাতেই আটকে রাখছেন সৌম্য

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে এখন সবচেয়ে বড় কাজ, ঘরে অবস্থান করা। খুব বেশি প্রয়োজন না হলে লকডাউনের এই সময়টায় বাইরে না যাওয়াই উত্তম। কেননা যত বেশি মানুষ বাইরে বের হবে, ততই রোগটা ভয়াবহ আকার ধারণ করবে।

জাতীয় দলের তারকা ওপেনার সৌম্য সরকারও এখন ঘরবন্দী সময় কাটাচ্ছেন। কদিন আগেই মাত্র বিয়ে করেছেন। কিন্তু স্ত্রী প্রিয়ন্তি দেবনাথকে নিয়ে যে একটু ঘুরতে বের হবেন, সেই উপায় নেই।

তাই একটু খোলা হাওয়ায় প্রাণ জুড়িয়ে নেয়া। জাতীয় দলের এই ড্যাশিং ব্যাটসম্যান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনই কয়েকটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রীর সঙ্গে।

যেখানে তিনি লিখেছেন, ‘বাহিরে যাওয়ার ইচ্ছেটা বারান্দায় এসে পূরণ।’ পরের অংশে ট্যাগলাইন দিয়ে সচেতনতার বার্তাও দিয়েছেন, ‘স্টে হোম, স্টে সেইফ (ঘরে থাকুন, নিরাপদে থাকুন)।’

বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতি এখনও মহামারি আকার ধারণ করেনি। তবে শঙ্কা আছে। এখন পর্যন্ত ৩৩৮২ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। মারা গেছেন ১১০ জন।

এই অবস্থায় খেলা কবে মাঠে গড়াবে, নিশ্চিত করে বলা যাচ্ছে না। ক্রিকেটারদের তাই গৃহবন্দী অবস্থায়ই হয়তো আরও অনেকটা দিন কাটাতে হবে, সেই সঙ্গে ঠিক রাখতে হবে ফিটনেসও।