বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

করোনায় ১০ লাখ মানুষকে খাদ্য সহায়তা শাবানা আজমির

 

ভারতের ১৭২টি জেলার ১০ লাখ মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন শাবানা আজমি। করোনাভাইরাসের প্রার্দুভাবের কারণে থমকে থাকা অভিবাসী শ্রমিক ও দিনমজুরদের জন্য রেশন, রান্না করা খাবার ও স্যানিটেশন পণ্য সংগ্রহের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন বলিউডের এই অভিনেত্রী।

নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে এ প্রসঙ্গে শাবানা আজমি লিখেছেন- “অ্যাকশন এইড ইন্ডিয়ার সঙ্গী হয়ে ভারতের ২১টি রাজ্যের ১৭২টি জেলার ১০ লাখের বেশি মানুষের কাছে পৌঁছাতে পেরে আমি গর্বিত এবং কৃতজ্ঞ। আমরা ত্রাণ হিসেবে রেশন, রান্না করা খাবার ও স্যানিটেশন পণ্য সরবরাহ করছি। আর এই অনুদানে আপনারা যারা সহযোগিতা করেছেন তাদের সকলকে জানাই ধন্যবাদ।”

এদিকে, সোমবার (২৭ এপ্রিল) সেলিব্রেটি শেফ বিকাশ খান্না তার টুইটারে একটি পোস্ট শেয়ার করে জানান, শাবানা আজমি বৃদ্ধাশ্রম ও এতিমখানাগুলোতে রেশন দেওয়ার ক্ষেত্রে অনেক বড় সাহায্য করেছেন।

এ প্রসঙ্গে বিকাশ লিখেছেন- “পাঁচ মিনিট আগে সারা ভারতের ৫০টি শহরে ২০০ কুইন্টাল শুকনো রেশন পৌঁছে দেওয়া হয়েছে। এনডিআরএফএইচকিউ কর্মকর্তাদের সাধুবাদ জানাই যারা সপ্তাহের ৭ দিন ২৪ ঘণ্টা কাজ করছেন। খাদ্য পৌঁছে দিচ্ছেন বৃদ্ধাশ্রম ও এতিমখানাগুলোতে। সেই সঙ্গে অনেক অনেক ধন্যবাদ জানাতে চাই শাবানা আজমিকে।”

বিকাশের টুইটের জবাব দিয়ে শাবানা আজমি লিখেছেন- “আশা করছি এবার তোমার চাপ কিছুটা হলেও কমেছে।”

লাইট নিউজ