বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

দুই বছর ধরে কোয়ারেন্টিনে সোনালি বেন্দ্রে!

 

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বর্তমানে লকডাউনে রয়েছে ভারত। চলবে আগামী ৩ মে। যার ফলে প্রয়োজনের বাহিরে ঘর থেকে বের হচ্ছে না কেউ। কিন্তু এই লকডাউন শুরুর দুই বছর আগে থেকেই কোয়ারেন্টিনে রয়েছেন সোনালি বেন্দ্রে! সম্প্রতি এমনটাই জানালেন বলিউডের এই অভিনেত্রী।

২০১৮ সালে ক্যানসারে আক্রান্ত হন সোনালি বেন্দ্রে। তখন থেকেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলিউডের এই তারকা। কেননা যখন থেকে তার ক্যানসার চিকিৎসা শুরু হয়েছে তখন থেকে বেশিরভাগ সময় ঘরেই থাকতে হচ্ছে তাকে।

এ প্রসঙ্গে সোনালি বেন্দ্রে বলেন, “আমি আগের থেকে এখন অনেক ভালো আছি। একইসঙ্গে এটিও বলতে চাই যে, গত দুই বছর আমার হোম কোয়ারেন্টিনে থেকেই কাটছে। তাই এই লকডাউনে খুব একটা পার্থক্য দেখছি না। তবে হ্যাঁ আগে আমার সঙ্গে অনেকে দেখা করতে আসতো। কিন্তু এখন আর সেটি হচ্ছে না। বিশেষ করে আমার বাবা-মাকে বেশি মিস করছি কারণ আমি তাদের সঙ্গে দেখা করতে পারছি না।”

ক্যানসারে আক্রান্ত হওয়ার কারণে সোনালির করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার ঝুঁকি একটু বেশি রয়েছে। কিন্তু তার রোধ প্রতিরোধ ক্ষমতা ভালো বলেও জানিয়েছেন এই তারকা। আর নিজেকে সবসময় সুস্থ রাখার জন্য ফল ও সবজি খাচ্ছেন তিনি।

লাইট নিউজ