বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সাভারে ছাত্রলীগের যৌথ উদ্যোগে ত্রান বিতরন

ইয়াসিন, সাভার প্রতিনিধি : করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ এর অন্যতম সহযোগী সংগঠন ছাত্রলীগের মেধাবী নিরলস কর্মীরা।

মঙ্গলবার (২৮এপ্রিল) ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এর সাথে যৌথ উদ্যোগে সাভারের অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এর আগেও ঢাকা জেলা উত্তরের ত্রাণ বিতরণ, কৃষকদের ফসল ঘরে তুলে দেয়া, ধান মাড়াই, খাদ্যদ্রব্য, মাস্ক বিতরণ করে পুরো বাংলাদেশের নজর কেড়েছেন বাংলাদেশ ছাত্রলীগ এর ঢাকা জেলা উত্তরের সভাপতি সাইদুর রহমান।

কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় জানান যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ পুরো বাংলাদেশের অসহায় মানুষদের পাশে দাড়িয়ে সকল ধরনের সহযোগীতা করে যাচ্ছে।এই দূর্যোগময় মহামারী কাটিয়ে উঠতে তারা সরকারের সাথে সর্বদা কাজ করে যাবে।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম জানান, ঢাকা জেলা উত্তরের আওতায় একটি বিশাল এলাকা রয়েছে, সাভার-আশুলিয়া-ধামরাই শিল্পাঞ্চল হওয়াতে এখানে লোকজনের বসবাস বেশি এবং এদের খাদ্য সরবারহ করতে হিমশিম খেতে হচ্ছে প্রশাসন থেকে সকলকেই। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের কাওকে অভুক্ত দেখতে চায়না, তারই নির্দেশনায় ছাত্রলীগ কাজ করে যাচ্ছে এবং দেশের দূর্যোগে সকলের পাশে থাকার আশ্বাস দিচ্ছে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ।

লাইটনিউজ