বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রাতে নিজ দেশে ফিরে যাচ্ছেন তিন জাপানি ফুটবলার

 

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ স্থগিত। ক্লাবগুলো বন্ধ করে দিয়েছে অনুশীলন ও ক্যাম্প। করোনাভাইরাস শেষ হলে কবে আবার ফুটবল মাঠে গড়াবে তা নিশ্চিত নয়। তাই স্থানীয় ফুটবলাররা যে যার মতো করে আছেন।

তবে আন্তর্জাতিক ফ্লাইটের ওপর বিধিনিষেধ থাকায় আটকা পড়ে আছেন ক্লাবগুলোর বিদেশি ফুটবলাররা। ইতিমধ্যে কয়েকজন বিদেশি ফুটবলার অবশ্য নিজ নিজ দেশে ফিরে গেছেন চার্টার্ড ফ্লাইটে।

সেভাবেই আজ (বৃহস্পতিবার) রাতে চার্টার্ড ফ্লাইটে করে অন্য নাগরিকদের সঙ্গে দেশে ফিরে যাচ্ছে তিন জাপানী ফুটবলারও। এই তিন ফুটবলার হলেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মিডফিল্ডার নারিতো হাশিগুচি, মোহামেডান স্পোর্টিং ক্লাবের মিডফিল্ডার ইউরি নাগাতা এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফরোয়ার্ড ইউসুকে কাতো। তিন ক্লাব থেকেই তাদের ঢাকা ছাড়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ২৪ মার্চ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ এবং অন্যসব ফুটবল ইভেন্টগুলি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে। এই অনিশ্চয়তার মধ্যে তারা এখন ক্লাবের সঙ্গে সমঝোতা করেই দেশে ফিরে যাচ্ছে। মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডে ফুটবল দলের কর্মকর্তা আবু হাসান চৌধুরী প্রিন্স জানিয়েছেন, তাদের মিডফিল্ডার ইউরি নাগাতা রাত ১০টার চার্টার্ড ফ্লাইটে জাপানের উদ্দেশ্যে রওয়ানা দেবেন।