বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

মাদক ব্যবসায় বাধা দেয়ায় কুপিয়ে হত্যা

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে আলমগীর হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আলমগীর হোসেন পেশায় ট্রাক্টর চালক ছিলেন।

গতকাল মঙ্গলবার (৫ মে) রাতে উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গ্রাম মথুরাপুরে বিজিবি ক্যাম্পের পাশে এই খুনের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এই বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মো.নজরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মথুরাপুর গ্রামের বিজিবি ক্যাম্পের উত্তর পাশের বাড়ির আইয়ুব আলী ওরফে পচা মিয়ার ছেলে আলমগীর হোসেনকে মঙ্গলবার রাত ৯ টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একদল মাদক ব্যবসায়ী। এরপর তারা আলমগীর হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম ও নিহতের পিতা আইয়ুব আলী জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে আলমগীরকে এভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মো.নজরুল ইসলাম জানান, এ ঘটনার মূল আসামি রুবেলকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান চলছে।

লাইটনিউজ/এসআই