বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

করোনার সাথে লুকোচুরি খেলা থেকে রক্ষা পেলেন দিবালা

 

কোভিড-১৯ এ সর্বপ্রথম আক্রান্ত হয়েছিলেন মার্চের দিকে। এরপর কয়েকদফা কিছুটা সেরে উঠলেও পুরোপুরি করোনার হাত থেকে নিস্তার পাননি জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো দিবালা। একাধিকবার মরণব্যাধি হানা দিয়েছে এ স্ট্রাইকারকে।

তবে এবার পুরোপুরি সুস্থ হয়েছেন দিবালা। শেষ হয়েছে করোনার সাথে তার লুকোচুরি লুকোচুরি খেলা। এমনটাই জানিয়েছেন এ ফুটবলার। ইনস্টাগ্রামে করা এক পোস্টে জুভেন্টাস তারকা বলেন- আমার চেহারাই সব কিছু পরিষ্কার করে বলে দিচ্ছে। আমি এখন পুরোপুরি কোভিড-১৯ মুক্ত।

দিবালার করোনামুক্তির ব্যাপারে আলাদা বিবৃতি দিয়েছে জুভেন্টাস কর্তৃপক্ষ। সেখানে নিশ্চিত করা হয়েছে এখন থেকে আর আইশোলেশনে থাকতে হচ্ছে না এ আর্জেন্টাইনকে। বিবৃতিতে বলা হয়েছে- ‘প্রোটোকল অনুসারে, পাওলো দিবালা কোভিড-১৯ এর জন্য ডায়াগনস্টিক টেস্টের ডাবল চেক হয়েছে। দু’বারই নেগেটিভ এসেছে। সুতরাং দিবালা সুস্থ হয়ে উঠেছে এবং আর তাকে হোম আইসোলেশনে থাকবে হবে না।

উল্লেখ্য, সামনের ম্যাচগুলোর জন্য গত মঙ্গলবার থেকে প্রাকটিস শুরু করেছে ইতালির শীর্ষ ক্লাবটি। ইতোমধ্যে নিজ উড়োজাহাজে করে ইতালি গেছেন জুভেন্টাসের পর্তুগীজ স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এ ফুটবলারকে। তাই আপাতত জুভেন্টাসের সাথে প্রাক্টিসে থাকছেন না রোনালদো।

লাইট নিউজ