বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

অসুস্থ শুভ’র মা, চেয়েছেন দোয়া

 

২০১৭ সালের ১৪ এপ্রিল মুক্তি পায় আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘ধ্যাততেরিকি’। সিনেমা মুক্তির একদিন আগে শুভ যখন সিনেমার প্রচারণায় একটি টেলিভিশনের অফিসে তখনই খবর এলো, মায়ের অসুখটা বেড়েছে। সব ফেলে কাওরান বাজার থেকে শুভ ছুটলেন ময়মনসিংহ। এরপর রাত দেড়টার মাকে নিয়ে ফিরলেন ঢাকা।

এরপর থেকে মায়ের অসুখটা কখনো কমেছে আবার কখনো বেড়েছে। এই যেমন ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ফাস্ট লুক উন্মোচন অনুষ্ঠানের শুরুতে দেখা নেই আরিফিন শুভর। যে সিনেমার জন্য প্রায় ১১ মাস পরিশ্রম করলেন; সেই সিনেমার ফাস্ট লুকের অনুষ্ঠানে শুভ কেন দেরিতে উপস্থিত তা নিয়ে যখনই আলোচনা। তখনই শুভ এসে জানলেন, গত দুইদিন ধরে আমার মা হাসপাতালে, আমি সেখান থেকেই এলাম।

এছাড়া দেশের করোনা পরিস্থিতির সময়ও দুবাই থেকে ফিরে মায়ের অসুস্থতার জন্য ঘর থেকে বের হতে হয়েছে এই অভিনেতাকে। মাকে নিয়ে মা দিবসে এমন আরও অনেক গল্প বলা যাবে শুভ ও তার মা প্রসঙ্গে।

তবে মা দিবসে শুভ তার মা প্রসঙ্গে জানিয়েছেন, আমার জীবনের সাথে তোমাকে ভালবাসি মা। তার জন্য সবাই দোয়া করবেন। তিনি গেলো ৪ বছর ধরে অসুস্থ।

এদিকে ঈদে মুক্তির অপেক্ষায় ছিলো আরিফিন শুভ অভিনীত আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। যদিও করোনা পরিস্থিতিতে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। এছাড়া শুটিং শেষ করেছেন ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্বের। এর বাইরে করোনার কারণে শুটিং স্থগিত আছে শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ সিনেমার। শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ।

লাইট নিউজ