বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

এনামুল হক বিজয়ের ঘরে রাজকন্যা

 

করোনার দুঃসময়ে মন ভালো করা খবর পেলেন এনামুল হক বিজয়। খুশির জোয়ার বইছে তার পরিবারে। এমনটাই তো স্বাভাবিক। জাতীয় দলের এই তারকা ক্রিকেটার যে প্রথমবারের মতো বাবা হলেন। রোববার নিজেই সেই সুখবর শোনালেন।

করোনাভাইরাস যখন গোটা বিশ্বকে দিশেহারা করে দিয়েছে তখন বাবা হয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান। এবার এনামুলের ঘরে এসেছে রাজকন্যা।

এনামুল হকের স্ত্রী ফারিয়া ইয়াসমিন ইরা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। রাজধানীর একটি হাসপাতালে জন্ম হয়েছে শিশুটির। মা ও সন্তান দু’জনই সুস্থ রয়েছেন। দুই বছর আগে বিয়ে করেন এনামুল-ফারিয়া।

ঘরে রাজকন্যা আসার খবরটি সামাজিক মাধ্যমে জানিয়েছেন খোদ এনামুল হক বিজয়। ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে তিনি লিখেছেন ‘আলহামদুলিল্লাহ, আজ আমি বাবা হয়েছি। আমরা বাবা-মা হয়েছি। আমাদের সদ্যোজাত কন্যা সন্তানের জন্য সবাই দোয়া করবেন।’

ফেসবুক স্ট্যাটাসে এনামুল হক বিজয় কন্যাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘একটু আগে আমি যখন তোমার নিষ্পাপ মুখটা প্রথমবারের মতো দেখলাম, তখন মনে হচ্ছে আমার জীবন আগের চেয়ে অনেক বেশি সুন্দর ও অর্থপূর্ণ হলো। তোমার হাত-পায়ের পাতা, ছোট ছোট আঙুলগুলো এতো সুন্দর যা ভাষায় প্রকাশ করার নয়। তুমি আমার জন্য আল্লাহর দেওয়া আশীর্বাদ ও দামি উপহার। তুমি আমারই একটা অংশ। আমার ছোট্ট আম্মু! আমার পরী! আমার রাজকন্যা, মাশাল্লাহ!’

এমন সুখবর দিয়ে ভক্তদেরও অভিনন্দনে সিক্ত হচ্ছেন জাতীয় দলের বাইরে থাকা এই ব্যাটসম্যান!

লাইট নিউজ