বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

করোনা মোকাবেলায় এবার ক্যারিবিয়ানে সাহায্যের হাত বাড়ালেন শাহরুখ খান

 

কোভিড-১৯ সংক্রমণ মোকাবিলায় ভারতে নানা পদক্ষেপ নিয়ে প্রশংসিত হয়েছেন শাহরুখ খান। দেশের পর এবার বিদেশেও সাহায্যের ঝুলি নিয়ে এগিয়ে গেলেন।

জি নিউজ জানায়, কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেরও একটি দলের মালিক শাহরুখ। তার দলের নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। টিমের পক্ষ থেকে ত্রিনিদাদ, টোবাগোর দুঃস্থ মানুষদের সাহায্য করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শাহরুখ টুইটারে লিখেছেন, “হ্যাডকো লিমিটেডের সঙ্গে মিলে ত্রিনবাগো নাইট রাইডার্স ১ হাজার মানুষের মাঝে খাবারের প্যাকেট বিলি করবে।”

এ উদ্যোগের জন্য ত্রিনবাগো নাইট রাইডার্সের খেলোয়ারদেরও ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। ডোয়েন ব্রাভো, সুনীল নারিন, কেয়েরন পোলার্ড-সহ দলের খেলোয়াড়রা এই মহতী উদ্যোগে এগিয়ে এসেছেন।

ভারতে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান, গৌরী খান, জুহি চাওলা ও জয় মেহতা মিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন।

শাহরুখের মীর ফাউন্ডেশন ও কেকেআর পশ্চিমবঙ্গ ও মহারাষ্ট্র সরকারের সঙ্গে মিলিতভাবে স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০ হাজার সুরক্ষা সরঞ্জাম দিচ্ছেন। রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলিতভাবে মীর ফাউন্ডেশন করোনার প্রকোপে আর্থিকভাবে অসহায়, মানুষ ও মজুরদের সাহায্য করছে। ৩ লাখ মানুষের জন্য খাবারের প্যাকেট এবং ১০ হাজার মানুষের একমাসের খাবারের ব্যবস্থা করেছে। আরও অসংখ্য কর্মসূচি নিয়েছেন শাহরুখ।

লাইট নিউজ