বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রাজীবপুরে আশা’র উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

 

লাইট নিউজ প্রতিবেদক : রাজীবপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পরা অসহায় ও দরিদ্র পরিবার গুলের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা।

আজ রবিবার রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসানের কাছে ২০০ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা হস্তান্তর করে আশা’র রিজিওনাল ম্যানেজার শেফারুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ইসমাইল হোসেন, আশা’র রাজীবপুর শাখার ব্রাঞ্চ ম্যানেজার শাহদৎ হোসেন, সহকারী ব্রাঞ্চ ম্যানেজার নুরুল ইসলাম, কর্তিমারী ব্রাঞ্চের সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার জোবায়েরুল ইসলাম, লোন অফিসার গোলাম মোস্তফা ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

২০০ টি পরিবারের জন্য সরবরাহকৃত প্যাকেটে ছিল চাল ১০ কেজি, ডাল ২ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার ও লবন ১ কেজি। এই সহায়তায় একটি পরিবার অন্তত ১ সপ্তাহ চলতে পারবে। রাজীবপুর উপজেলা প্রশাসন তালিকা তৈরী করে এগুলো অসহায় কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করবে।

রাজীবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃমেহেদী হাসান উন্নয়ন সংস্থা আশা’র প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন দূর্যোগময় এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা গুলো যদি কর্মহীন মানুষের প্রতি সহায়তায় হাত বাড়িয়ে দেয় তাহলে সহজেই এই প্রতিকূল অবস্থা কাটিয়ে উঠা যাবে।

লাইট নিউজ/রুস