বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

শেরপুরে করোনা নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করলেন পুলিশ সুপার 

 

লাইট নিউজ প্রতিবেদক : করোনা পরিস্থিতি মোকাবেলায় দিনরাত এক করে নিরলস কাজ করে যাচ্ছে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নেতৃত্বে শেরপুর জেলা পুলিশ। জনসচেতনতা বৃদ্ধিতে মাইকিং, লিফলেট বিতরণ, লকডাউন কার্যকর থেকে শুরু করে অসহায়-কর্মহীনদের মাঝে ত্রান বিতরণ, গরীব চাষীদের ধান কেটে দেওয়া সবই করে যাচ্ছে পুলিশের সদস্যরা।

এবার বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলা পুলিশের উদ্যোগে স্থাপন করা হয়েছে করোনা নমুনা সংগ্রহ বুথ। ১০মে রবিবার দুপুরে জেলার সদর হাসপাতাল অঙ্গনে ওই করোনা নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।

উদ্বোধনকালে নমুনা সংগ্রহ করা হয় শেরপুর সদর থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও স্থানীয় লোকজনের।

এসময় পুলিশ সুপার তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- কোভিড-১৯ প্রতিরোধে সরকারের স্বাস্থ্য বিভাগসহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা কাজ করে যাচ্ছে। এতে পিছিয়ে নেই শেরপুরের পুলিশ বিভাগও। নিরলস কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা। জেলা পুলিশের উদ্যোগে নমুনা সংগ্রহের বুথটি নমুনা সংগ্রহের ক্ষেত্রে সহায়ক হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ওই সময় আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুল রউফ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোবারক হোসেন সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা।

লাইট নিউজ/জআজি