বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

 

লাইট নিউজ প্রতিবেদক : নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আকবর আলী (৬০) নামের এক কাপড় ব্যবসায়ি নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নে বনপাড়া-হাটিকুমরুল হমাসড়কের আইড়মারী এলাকার এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী জেলার বাগাতিপাড়া উপজেলার রহমানপুর গ্রামের নবীর উদ্দিনের ছেলে এবং বাগাতিপাড়া বাজারের কাপড় ব্যবসায়ী।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের ফিডার সড়ক দিয়ে পাঁচযাত্রি নিয়ে একটি সিএনজি চালিত আটোরিক্সাটি বনপাড়া থেকে সিরাজগঞ্জের শাহজাদপুরে যাচ্ছিল। আটোরিক্সাটি আইড়মারি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে পাশে খাদে পড়ে যায়। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই কাপড় ব্যবসায়ী আকবর আলী মারা যান। এ ঘটনায় আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, দূর্ঘটনা কবলিত অটোরিক্সা এবং লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

নিহত ব্যবসায়ীর ছেলে আকাশ জানান, তারা বাবা একজন কাপড়ের ব্যবস্যায়ী। সিরাজগঞ্জের শাহজাদপুর কাপড়ের মোকামে (পাইকারী হাট) ঈদের জন্য নতুন কাপড় কিনতে যাচ্ছিলেন। তিনি বাবাকে সকালে মোটরসাইকেল করে বাগাতিপাড়া থেকে বনপাড়া বাইপাস মোড়ে সিএনজি অটোরিক্সায় তুলে দিয়ে যান। এরপর বাড়িতে পৌঁছার আগেই বাবার দুর্ঘটনায় মৃত্যুর খবর পান।

লাইট নিউজ/সুকুশী