বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

গাজীপুরে একদিনে আক্রান্ত ১২৯

গাজীপুরে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিকসহ সর্বশেষ ৪৯৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলায় নতুন করে ১২৯ জন আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিভিল সার্জনের একটি ফেসবুক আইডিতে এসব তথ্য জানানো হয়। বুধবার গাজীপুরে করোনা সংক্রান্ত কোন তথ্য পাওয়া যায় নি।

এতে দেখা যায়, গাজীপুর জেলায় করোনা পজেটিভদের মধ্যে সবচেয়ে বেশি ২১২ জন গাজীপুর সদর ও মহানগর এলাকার বাসিন্দা। জেলায় করোনা পজেটিভ হওয়ার সংখ্যার দিক দিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে কালীগঞ্জ উপজেলায় ১০৩ জন।

জানা গেছে, জেলার গাজীপুর সদর উপজেলায় ৭০ জন, কালিয়াকৈর উপজেলায় ১১ জন, কালীগঞ্জ উপজেলায় ১০ জন, কাপাসিয়া উপজেলায় ৩ জন, শ্রীপুর উপজেলায় ৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালের কেন্দ্রে গৃহীত নমুনা থেকে ৩২ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে গাজীপুর সদরে ২১২ জন, কালীগঞ্জ উপজেলায় ১০৩ জন, কাপাসিয়া উপজেলায় ৭৫ জন, কালিয়াকৈর উপজেলায় ৪৬ জন এবং শ্রীপুর উপজেলায় ২৮ জনের করোনা পজেটিভ হয়েছে। এ পর্যন্ত নমুনা পাঠানো হয়েছে ৪৫২৭ জনের। গত ২৪ ঘন্টায় নতুন পাঠানো হয়েছিল ২৬৬ জনের। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুইজন।

লাইটনিউজ/এসআই