বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

পোশাক কারখানায় চাকরি দেয়ার নামে তরুণীকে যৌনপল্লীতে বিক্রি

পোশাক কারখানায় চাকরি দেয়ার কথা বলে রাজশাহী থেকে এক তরুণীকে নিয়ে যৌনপল্লীতে বিক্রির অভিযোগে মো. আলিফ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আলিফ রাজশাহী মহানগরীর গুঁড়িপাড়া গুলজারবাগ এলাকার তকবুল হোসেনের ছেলে।

সোমবার (১৫ জুন) দিনগত রাত সাড়ে ৩টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া থেকে আলিফকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৯ জুন গোদাগাড়ীর দুস্থ এক তরুণীকে ঢাকায় তৈরি পোশাক কারখানায় চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে যান আলিফ। কিন্তু ঢাকায় না নিয়ে মেয়েটিকে রাজবাড়ির দৌলদিয়া যৌনপল্লীতে বিক্রি করে দেন তিনি। পরে সোমবার (১৫ জুন) ওই তরুণী কৌশলে সেখান থেকে পালিয়ে এসে পরিবারকে বিষয়টি জানান। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গোদাগাড়ী থানায় অেভিযোগ করা হয়। পরে গোদাগাড়ী থানা পুলিশের একটি দল আলিফকে গ্রেফতারে অভিযান শুরু করে। অভিযানের একপর্যায়ে রাতে উজানপাড়া থেকে আলিফকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলিফ ২৫ হাজার টাকার বিনিময়ে মেয়েটিকে যৌনপল্লীতে বিক্রি করার কথা স্বীকার করেছেন বলেও জানান এএসপি ইফতেখায়ের আলম।

তিনি আরো জানান, এ ঘটনায় গোদাগাড়ী থানায় মানবপাচার আইনে আলিফের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আলিফ জানিয়েছেন যে তিনি মানব পাচারকারী একটি চক্রের সঙ্গে জড়িত। এ চক্রের আরও তিনজনের নাম জানিয়েছেন তিনি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লাইট নিউজ