বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

ফরিদপুরে মাস্ক ব্যবহার না করায় ১৫ জনকে জরিমানা

 

লাইট নিউজ প্রতিবেদক :  ফরিদপুরের নগরকান্দায় সরকারি নির্দেশনা না মেনে চলাফেরা করায় এবং মাস্ক ব্যবহার না করায় ১৫ জনকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সামাজিক দূরত্ব না মেনে চলাফেরা করা এবং মাস্ক ব্যবহার না করায় ১৫ ব্যক্তিকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের সবাইকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত ১৫ জনের কাছ থেকে ৩ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নগরকান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহসান মাহমুদ রাসেল। সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় হ্যান্ড মাইকযোগে নিরাপদ দূরত্ব বজায় রাখাসহ মাস্ক ব্যবহার না করলে জরিমানার বিষয়ে সতর্ক করে প্রচারণা চালান সহকারী কমিশনার (ভূমি) আহসান মাহমুদ রাসেল।

পরবর্তীতে বিভিন্ন স্থান থেকে ১৫ জনকে আটক করে তাদের জরিমানা করা হয়।  ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সহকারী কমিশনার (ভূমি) আহসান মাহমুদ রাসেল জানান, করোনার কারণে নগরকান্দা উপজেলাকে ঝুকিপূর্ণ হিসাবে ঘোষণা করা হয়েছে। এ কারণে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহার করে চলাফেরার কথা বলা হয়েছে। কিন্তু অনেকেই তা মানছেন না। যারা আইন অমান্য করছেন তাদের জরিমানা করা হচ্ছে।  এই কার্যক্রম অব্যাহত থাকবে।

লাইট নিউজ/এসএমআবা