বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সুশান্তের সাবেক প্রেমিকার ইনস্টগ্রামে আবেগঘন স্ট্যাটাস

 

সদ্য প্রয়াত হয়েছেন সুশান্ত সিং রাজপুত। বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেতা ছিলেন তিনি। গেল রোববার নিজ বাসা থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। এরপরেই্ বলিউড জুড়েই শোকের মাতম। সোমবার (১৫ জুন) এ অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়। উপস্থিত ছিলেন অভিনেতার সাবেক প্রেমিকা কৃতি শ্যানন এবং ছিঁছোড় ছবির সহ-অভিনেতা শ্রদ্ধা কাপুর।

সোমবার সুশান্তের শেষকৃত্য সম্পন্ন করার পর মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তার সাবেক প্রেমিকা কৃতি শ্যানন। তিনি লেখেন, সুশ… আমি জানতাম তোমার উজ্জ্বল মনটি তোমার সবচেয়ে ভালো বন্ধু ছিল এবং নিকৃষ্ট শত্রু ছিল। এটিই আমাকে সম্পূর্ণরূপে ভেঙে দিয়েছে। তোমার জীবনের একটি মুহূর্তে তোমার জীবনযাপনের চেয়ে মরণকে সহজ মনে হয়েছিল। আমি মনে করতাম, তোমার চারপাশের লোকেরা তোমাকে কোনো মুহূর্তটি কাটিয়ে দেয়ার জন্য যদি বলতো, তাহলে দূরে সরিয়ে দিতে না নিজেকে। একই ইচ্ছা যদি আমার হতো তাহলে সেটা আমি পারতাম না। তোমার ভিতর নষ্ট হয়ে গিয়েছিল!

তিনি আরও লেখেন, তোমার মৃত্যুর সঙ্গে সঙ্গে আমার হৃদয়ের একটি অংশ তোমার সাথে চলে গেছে। তোমাকে আমার কাছে সর্বদা জীবিত রাখব। তোমার জন্য আমার প্রার্থনা কখনোই বন্ধ হবে না।

বলিউডে সুশান্ত পদার্পণ করেন ২০১৩ সালে। মাত্র ৩৪ বছর বয়সী এ অভিনেতার ঝুলিতে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বকশী’, ‘রাবতা’, ‘কেদারনাথ’ এবং সবশেষ ‘ছিঁছোরে’র মতো জনপ্রিয় অনেক সিনেমা রয়েছে।