বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

দুর্দিনে আত্মহত্যার কথা ভেবেছিলেন নওয়াজ

 

চার দিন আগে মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। বিষণ্নতার কারণে তিনি এই কঠিন পথ বেছে নিয়েছেন বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

সুশান্তের মৃত্যুর পর অনেক তারকা তাদের বিষণ্নতার দিনগুলোর কথা তুলে ধরেছেন। এরই ধারাবাহিকতায় এবার অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি জানালেন, যখন তার কাছে কাজ ও টাকা ছিলো না তখন তিনি কিভাবে বিষণ্নতার সঙ্গে লড়াই করেছেন।

এ প্রসঙ্গে নওয়াজুদ্দিন সিদ্দিকি বলেন, “আমার মাঝে সবসময় শ্রমিকদের মতো কঠোর পরিশ্রম এবং লড়াই করার চেতনা ছিলো। কেননা আমি কখনও তাদের থেকে নিজেকে বড় মনে করি না। তারকা হওয়ার ইচ্ছে কখনও ছিলো না আমার। একমাত্র লক্ষ্য ছিলো প্রতি বেলার খাবার জোগার করা। প্রায় ১০ বছর এভাবেই চলেছে। এমনও দিন গিয়েছে যে বন্ধুর বাড়ি থেকে খাবার এনে খেয়েছি। ওই সময়গুলো খুব বাজে ছিলো কিন্তু তবুও সুখী ছিলাম। কিন্তু হ্যাঁ এমন ভাগ্যের কারণে একটা সময় ডিপ্রেশনে চলে যাই।”

যোগ করে বলিউডের এই অভিনেতা বলেন, “ঠিকমতো খেতে না পারার কারণে দিন দিন ‍খুব দুর্বল হয়ে যাচ্ছিলাম। মাথার চুল পড়ে যেতে শুরু করে। ক্লান্ত হয়ে গিয়েছিলাম এমন জীবনে। একটা সময় আত্মহত্যার কথা ভাবি। কারণ বুঝতে পারছিলাম না এই পৃথিবীতে বেঁচে থাকার জন্য আমি যে লড়াই করে যাচ্ছিলাম সেটি কতোদিন করতে পারবো।”