বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সাকিব কন্যা আলাইনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা ৬ জন শনাক্ত

স্টাফ রিপোর্টার : সাকিব আল হাসানের শিশু কন্যা আলাইনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা ছয়জনকে শনাক্ত করেছে পুলিশ। তাদের আটক করতে অভিযান চালিয়েছে পুলিশের একাধিক টিম।

শনিবার ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ফেসবুকে সাকিবের মেয়ের একটি ছবিতে নানা ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে। বিষয়টি আমাদের নজরে এসেছে। ইতোমধ্যে ৬টি ফেসবুক আইডি শনাক্ত করা হয়েছে। আইডিগুলো ঢাকার বাইরের। তাদের আটক করতে অভিযান পরিচালনা করছে আমাদের টিম।

তিনি আরও বলেন, আমরা সবার জন্য সাইবার জগৎ নিরাপদ রাখতে চাই। এ জন্য সার্বক্ষণিক আমাদের টিম সাইবার পেট্রলিং করে থাকে। ভবিষ্যতে যারা এ ধরনের কাজ করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

সম্প্রতি আলাইনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। সেখানে সূর্যমুখী খেতের মাঝ দিয়ে চলে যাওয়া মেঠোপথে হাস্যোজ্জ্বল আলাইনাকে দেখা যায়। সাকিবের পেজে পোস্ট করা ওই ছবি ঘিরে কয়েকজন চরম আপত্তিকর মন্তব্য করে। পরে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পেজ থেকে ছবিটি সরিয়ে ফেলা হয়।

ওই মন্তব্যগুলো নিয়ে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় রীতিমত তোলপাড় চলছে। ছবিটির কমেন্টে করা সেসব মন্তব্যগুলো সামনে এনে মন্তব্যকারীদের ধিক্কার জানিয়ে পোস্ট দেন অনেকেই।

লাইট নিউজ