বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

আমার নিঃশ্বাসের প্রয়োজন: সুরজ পাঞ্চোলি

পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেওয়া এখন যেনো বলিউড তারকাদের এক ধরণের ট্রেন্ডে পরিবর্তন হয়েছে। তাইতো এখন প্রায় সময় শোনা যায়, তাদের সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেওয়ার ঘোষণা।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত চলে যাওয়ার পর নানা প্রশ্নের সম্মুখিন হওয়ায় সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন করণ জোহর, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আয়ুষ শর্মা, জাহির ইকবাল, পরিচালক শশাঙ্ক খাইতান, অভিনেতা সাকিব সালেমসহ আরও অনেকেই। যদিও বা এদের মধ্যে অনেকে আবার ফিরে এসেছেন।

এবার ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন সুরজ পাঞ্চোলি। ইতিমধ্যে সকল পোস্ট ডিলিট করে দিয়েছেন তিনি শুধু একটি ভিডিও রেখে। কারণ ওই ভিডিওটি তার ২৯তম জন্মদিনের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কিছুদিন আগে আত্মহত্যা করেন তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। আর এ বিষয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছিলো সুরজকে। তাদের মধ্যে প্রেম ছিলো বলেও শোনা গেছে। এমনকি তাদের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। তবে সেগুলোকে বারবার মিথ্যা দাবী করে আসছিলেন এই তারকা এবং শেষমেষ ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন।

ইনস্টাগ্রাম থেকে বিদায় নেওয়ার আগে একটি পোস্ট শেয়ার করেছেন সুরজ। যেখানে তিনি লিখেছেন- “দেখা হবে ইনস্টাগ্রাম! আশা করছি কোনো একদিন দেখা হবে, যেদিন এই পৃথিবী ভালো হবে। আমার নিঃশ্বাসের প্রয়োজন।”

সালমান খান প্রযোজিত ‘হিরো’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সুরজ পাঞ্চোলি। এরপর তাকে দেখা গেছে ‘স্যাটেলাইট শঙ্কর’-এ।

লাইট নিউজ