বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

সালমানের বোঝা হতে চাইনি: জেরিন খান

সালমান খান ‘বলিউডের ভাইজান’। নতুন নায়িকাদের সুযোগ করে দেন তিনি। এখনও পর্যন্ত বলিউডকে অনেক নতুন মুখ উপহার দিয়েছেন সালমান। তালিকায় রয়েছেন- সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকর, স্নেহা উল্লাল, ক্যাটরিনা কাইফসহ অনেকে।

তারই অংশ হিসেবে ‘বীর’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড সুপারস্টার সালমান খানের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন জেরিন খান। তবে ছবিটি ভালো ব্যবসা করেনি বক্স অফিসে। এরপর হাতেগোনা মাত্র কয়েকটি ছবিতে দেখা গেছে তাকে।

তবে বলিউডে ক্যারিয়ারের শুরুটা ভালো নয় হওয়ায় নানা প্রতিবন্ধকতার মধ্য দিয়ে যেতে হয়েছে জেরিনকে। এ প্রসঙ্গে জেরিন বলেন, “এটি সবসময় আমার জন্য কষ্টের ছিলো। ‘বীর’ ভালো না হওয়ায় সকল দোষ আমাকে দেওয়া হয়েছিলো। সেই সময়টিতে আমি একদম নতুন ছিলাম কেউ সেটি বোঝেনি। এরপর সকলের নিশানায় চলে আসি। কাজ পাওয়া আমার জন্য অনেক মুশকিল হয়ে গিয়েছিল।”

সালমানকে ধন্যবাদ জানিয়ে জেরিন বলেন, “সালমান আমার জীবন বদলে দিয়েছেন। কিন্তু অনেকেই মনে করেন আমি এখনও পর্যন্ত যতো ছবিতে কাজ করেছি সেগুলো সালমানের জন্যই পেয়েছি। এটি একদম ভুল। তিনি আমাকে শুধু বলিউডে এন্ট্রি করিয়ে দিয়েছেন তারপরের কাজগুলো আমি নিজেই করেছি। আমি তার বোঝা হতে চাইনি। তবে শেষমেষ আমি যখন কিছু করে উঠতে পারছিলাম না তিনি আবার আমার ওপর বিশ্বাস করে ‘ক্যারেক্টার ঢিলা’ গানটিতে সুযোগ দিয়েছেন।”

এদিকে, করোনাভাইরাস মহামারির কারণে কয়েক মাস ধরেই কাজ ছাড়া রয়েছেন অনেকে। তারকারাও এর বাহিরে নন। কেউ কেউ সঞ্চয় দিয়ে চলতে পারলেও অনেককে করে যেতে হচ্ছে সংগ্রাম। আর এই বিষয়গুলো সকলের মানসিকতার ওপর প্রভাব ফেলছে বলে বিশ্বাস করনে জেরিন খান।

বাকিদের পাশাপাশি নিজের কাজ নিয়েও চিন্তিত রয়েছেন জেরিন খান। এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রীর ভাষ্য, “সৌভাগ্যবশত এই জটিল সময়ে আমি আমার পরিবারের সঙ্গে রয়েছি। কিন্তু আমার আর্থিক অবস্থা নিয়ে বেশ চিন্তিত রয়েছি। আমার আয়ের উৎস এমন জায়গা থেকে যেখানে কিছুই সুনিশ্চিত নয়। একজন আউটসাউডার হিসেবে কখন বেশি কাজ পাবো তা জানা নেই। কেননা তারকাদের সন্তান ও বন্ধুরা সহজেই সবকিছু পেয়ে যায়।”

লাইট নিউজ