বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

শেষ সিনেমায় অর্ধেক পারিশ্রমিক নিয়েছিলেন সুশান্ত

বলিউডের আলোচিত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর নানা বিষয় সামনে আসছে। সম্প্রতি এই অভিনেতা তার শেষ সিনেমায় কত পারিশ্রমিক নিয়েছিলেন তা জানা গেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, সুশান্ত তার সবশেষ অভিনীত দিল বেচারা-র জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। অভিনেতার বন্ধু মুকেশ ছাবড়া এই সিনেমার মধ্যে দিয়েই বলিউডে পা রাখেন। ফলে মাত্র ৩ কোটি রুপিতেই খুশি মনে কাজ করেন সুশান্ত।

এই অভিনেতা প্রতিটি সিনেমার জন্য ৬ থেকে ৭ কোটি করে পারিশ্রমিক নিতেন সুশান্ত। অথচ দিল বেচারার জন্য ৩ কোটিতেই রাজি হয়ে যান তিনি। যদিও দিল বেচারা মুক্তির আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সুশান্ত।

এই সিনেমার কাজ করার সময় সুশান্ত নাকি সহঅভিনেত্রী সাঞ্জনা সাঙ্ঘির শ্লীলতাহানি করেছিলেন। এমন অভিযোগে বেশ ভেঙে পড়েন অভিনেতা। তখন কঠিন সময় কাটাচ্ছিলেন সুশান্ত। একটা পর্যায়ে তিনি সাংবাদিক সম্মেলন করতে বাধ্য হন।

এদিকে সুশান্তের মৃত্যুর পর বিষয়টি নিয়ে জোর শোরগোল শুরু হলে মুখ খোলেন সাঞ্জনা সাঙ্ঘি। তিনি জানান, তার সঙ্গে সুশান্ত এমন কোনো কাজ করেননি। সব মিথ্যে রটনা করা হয়েছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা পুরো ইন্ডাস্ট্রিকে শোকের সাগরে ভাসায়। মাত্র ৩৪ বছর বয়সে এই অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছেন না তার অগণিত ভক্তকুল। গেল ১৪ জুন তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

লাইট নিউজ