বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

‘কেকেআর টাকা খেয়ে ইচ্ছে করে হেরে যায় না তো?’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত ১২ আসরের মধ্যে দুইবার শিরোপা জিতেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

২০১২ ও ২০১৪ সালের আসরে গৌতম গম্ভীরের নেতৃত্বে শিরোপা জিতে নেয় কলকাতা নাইট রাইডার্স। গত পাঁচ আসরে শিরোপা তো দূরে থাক, ফাইনালেও উঠতে পারেনি বলিউড সুপারস্টার শাহরুখ খানের দলটি।

কেকেআরের এই হারের দুঃখে আফসোস করেই কলকাতার এক অন্ধ সমর্থক শ্বেতা ভট্টাচার্য বলেছেন, কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখলে একেক সময় সন্দেহ হয়, টাকা খেয়ে প্রতিবার ইচ্ছে করে হেরে যায় না তো?

আইপিএলে কেকেআর অংশ নেয় বলেই খেলা দেখেন শ্বেতা ভট্টাচার্য ও তার পরিবার। অথচ তার কাছে কেন যেন সন্দেহ হয়, শাহরুখ খানের ফ্রাঞ্চাইজিটি মাঝে মধ্যে টাকার বিনিময়ে ম্যাচ হেরে যায়।

শ্বেতা ভট্টাচার্য বলেছেন, আইপিএলে শুধু কলকাতা নাইট রাইডার্সের খেলাগুলোই আমরা দেখি। অন্য কোনো ম্যাচ দেখার আগ্রহ আমাদের নেই। কেকেআরের ম্যাচের দিন টেনশনে আমাদের হৃদস্পন্দন বেড়ে দ্বিগুণ হয়। কেকেআরের ম্যাচের দিন আমার দুই দাদা, দুই বউদি, আমার এক বন্ধু আর মা-বাবা বসে পড়ি টিভির সামনে। খেলা এগোনোর সঙ্গে সঙ্গে আমাদের মধ্যে উত্তেজনাও বাড়ে।

আনন্দবাজার পত্রিকাকে শ্বেতা আরও বলেছেন, কলকাতা জিতলে আমাদের পরিবারে আনন্দের জোয়ার বয়ে যায়। হারলে দুঃখ ভাগাভাগি করি। আমরা সপরিবারে কেকেআরের সমর্থন করি। আর প্রতি বছর দল হারে, কী দুঃখের ব্যাপার!

আর মাত্র চার দিন পরই শুরু হবে আইপিএলের ১৩তম আসর। ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় এ বছর আইপিএল হবে সংযুক্ত আরব আমিরাতে। গত আসরের মতো এবারও কলকাতা নাইট রাইডার্সের নেতৃত্ব দেবেন ভারতীয় তারকা ক্রিকেটার দিনেশ কার্তিক।

লাইটনিউজ