বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম
বেনাপোল দিয়ে পেঁয়াজ আমদানি অনিশ্চিতবিমান কার্যালয়ে দিনভর সৌদি প্রবাসীদের ভিড়; আজ যারা টিকিট পাননি তারা কাল নিতে পারবেনমনোনয়নপত্র জমা দিতে গিয়ে চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ২০ শতাংশের বেশি সুদ নেয়া যাবে না ক্রেডিট কার্ড গ্রাহকদের কাছ থেকেডোবা-জলাশয় পরিষ্কারে বিভিন্ন দপ্তরে চিঠি দিচ্ছে ডিএনসিসি২১ সালের মধ্যে ঢাকা-মাওয়া-ভাঙ্গা রেল চলাচল শুরু হবে: রেলমন্ত্রী১৫ দিন সময় পেলেই এইচএসসি পরীক্ষা নিতে প্রস্তুত বোর্ডপদ্মা সেতুর রেল সংযোগে বড় ধরনের সমস্যা নেই: রেলমন্ত্রীসৌদি প্রবাসীদের সমস্যার কতটা সমাধান হলো!লাইসেন্স না থাকায় ১১ রেস্টুরেন্টকে প্রায় দেড় লাখ টাকা জরিমানা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০% লভ্যাংশ অনুমোদন

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক। সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ। সভায় পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী ও ব্যাংকের কোম্পানি সচিব আব্দুল হান্নান খান বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন। করোনাভাইরাসের কারণে প্রথমবারের মতো আয়োজিত এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ স্বাগত বক্তব্যে বলেন, সারা বিশ্বে এক অস্বস্তিকর পরিস্থিতি বিরাজ করছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংকের সকল সূচকে ইতিবাচক অগ্রগতি অব্যাহত রয়েছে এবং আগামীতেও সোশ্যাল ইসলামী ব্যাংকের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তার বক্তব্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহকবৃন্দকে অতীতের ন্যায় আগামীতেও ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান। তিনি আশা প্রকাশ করেন যে এসআইবিএলের পরিচালনা পর্ষদের দক্ষ ও বিচক্ষণ দিকনির্দেশনায় সামনের দিনগুলোতেও ব্যাংকের অগ্রগতির এই ধারা অব্যাহত থাকবে।

লাইটনিউজ