বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

মিমির সঙ্গে দুর্ব্যবহার, গ্রেফতার ট্যাক্সি চালক

ট্যাক্সি চালকের হেনস্তার শিকার হলেন ওপার বাঙলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী।

সোমবার (১৪ সেপ্টেম্বর) জিম থেকে বাড়ি ফেরার সময় কলকাতার বালিগঞ্জ এলাকার এক মদ্যপ ট্যাক্সি চালক মিমিকে লক্ষ্য করে অশ্লীল ইঙ্গিত করে।

এখানেই শেষ নয়, ৩১ বছর বয়সী এই তারকাকে কটূক্তিও করে লক্ষণ যাদব নামের ওই ট্যাক্সি চালক। এ ঘটনার পরই গরিয়াহাঁট পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন মিমি। এরপরই গ্রেফতার করা হয় লক্ষণকে।

এ প্রসঙ্গে মিমি বলেন, “আমার বাড়ি থেকে জিম খুব বেশি দূরে নয়। গতকাল জিম থেকে যখন বাড়ি ফিরছিলাম, বালিগঞ্জ ফাঁড়ি এলাকায় দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ দেখি এক ট্র্যাক্সি চালক আমাকে দেখে কু-ইঙ্গিত করছে। চোখ মারছে। প্রথমে ভেবেছিলাম এটি হয়তো ওই ব্যক্তির মুদ্রাদোষ। তাই এড়িয়ে এগিয়ে যাই। কিন্তু পরে দেখলাম না, ওই গাড়িটা এগিয়ে এসে আবার আমায় নোংরা অঙ্গিভঙ্গি করছে। তখন মনে হল, আজ ওকে ছেড়ে দিলে রাতের শহরে যখন অন্য কোনও মেয়ে ওর ট্যাক্সিতে উঠবে, তাদের মোটেই নিরাপত্তা থাকবে না। উপরন্তু সে মদ্যপও ছিল। এরপর আমার ড্রাইভারকে বললাম ওই গাড়িকে ওভারটেক করে দাঁড় করাতে। তাকে ধরে যা শিক্ষার দেওয়ার দিয়েছিলাম। তখন যেহেতু আমি গাড়ি থেকে নেমেছি, ভিড় জমতে শুরু করে। যানজট শুরু হয়ে যায়। তাই ওখান থেকে বেরিয়ে থানায় অভিযোগ দায়ের করি। গতকাল রাতেই পুলিশ ওই চালককে গ্রেফতার করে।”

সংবিধানের ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪ডি এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয় লক্ষণের বিরুদ্ধে। আপাতত জেল হেফাজতে রয়েছে। শিগগিরই আদালতে তোলা হবে তাকে।

লাইটনিউজ