বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

এমপি স্মৃতির নলডাঙ্গা রেলস্টশন পরিদর্শন

শহিদুল ইসলাম শাহিন, সাদুল্লাপুর (গাইবান্ধা) 

দীর্ঘদিন ধরে বন্ধ থাকা বৃটিশ আমলে স্থাপিত গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা বি-গ্রেডের রেলস্টেশনটি গাইবান্ধা – ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি পরিদর্শন করেছেন। গতকাল শনিবার দুপুরে তিনি প্রায় একযুগ ধরে বন্ধ নামসর্বস্ব অবহেলিত এ রেলস্টেশনটি  চালু করার জন্য সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে এক সমাবেশে তিনি বলেন,  বিএনপি জামাত জোট সরকারের শাসন আমলে এ দেশে কোন উন্নয়ন হয়নি। বঙ্গবন্ধু কে হত্যার পর এদেশের উন্নযন থমকে ছিল। তাই আজ বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় রাস্তা ঘাট স্কুল কলেজ মাদ্রাসা অবকাঠামো সহ সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। ক্ষুধা ও দারিদ্রতা বিমোচনে আওয়ামীগলীগ সরকার বদ্ধ পরিকর।  নলডাঙ্গা স্টেশনটির  ক্লোজড ডাউনের বিষয়ে সংসদ সদস্য স্মৃতি বলেন, বন্ধ এই স্টেশনটি খুব শীঘ্রই চালু করে আধুনিকতার ছোঁয়ায় উন্নতি করা হবে বলে আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন সরকার, যুগ্ম সাধারন সম্পাদক  শাহিন চোকদার, নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শাহরিয়ার ইসলাম রাসেল, আওয়ামীগ নেতা আমিনুল ইসলাম, কল্যান ঘোষ সহ উপজেলা ও নেতৃস্থানীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

লাইটনিউজ/এসআই