বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

বিমান কার্যালয়ে দিনভর সৌদি প্রবাসীদের ভিড়; আজ যারা টিকিট পাননি তারা কাল নিতে পারবেন

বহ প্রতীক্ষার পর বিমানের টিকেট বিক্রি শুরু হবে জেনে অনেক যাত্রী ভিড় করেন মতিঝিল বিমান কার্যালয়ের সামনে। কিন্তু, সেখান থেকে দেয়া হয় মাত্র দুইদিনের টিকেট। ফলে ভোগান্তিতে পড়েন অনেকে। তবে, ১৫, ১৬ ও ১৭ মার্চের ফিরতি টিকিট যারা আজকে টিকিট পাননি তারা কাল সকাল ১০ টা থেকে বিমানের মতিঝিল কার্যালয় থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

সৌদি প্রবাসীদের টিকেট দেয়ার দিন ধার্য থাকায় ভোর থেকে দূর-দূরান্ত থেকে যাত্রীরা এসে ভিড় করেন মতিঝিলে বিমান কার্যালয়ের সামনে।

তবে হতাশ হতে হয়েছে বেশিরভাগকেই। কারণ মাত্র একদিন আগে নোটিশ দিয়ে কর্তৃপক্ষ জানায়, কেবল ১৬ ও ১৭ মার্চের ফিরতি টিকেট ছিল যাদের তাদের ২৬ ও ২৭ সেপ্টেম্বরের টিকেট দেয়া হবে। টিকেট দেয়াতেও ছিলো ধীরগতি। একেকজনেরই সময় লেগেছে ২০-২৫ মিনিট করে। যারা টিকেট পাচ্ছেন, ভিসা-আকামার মেয়াদসহ নানা অনিশ্চয়তায় আছেন তারাও।

ভোগান্তির অভিযোগ নিয়ে গণমাধ্যমে কথা না বললেও, যাত্রীদের মধ্যে মাইকিং করেন বিমানের একজন বিপণন কর্মকর্তা।

বিমানের বিজ্ঞপ্তি অনুযায়ী, পরবর্তী টিকেট দেয়া হবে ২৫ ও ২৬ সেপ্টেম্বর। জেদ্দা রুটে ১৮, ১৯, ২০ মার্চ যাদের ফিরতি টিকেট, তারা টিকিট পাবেন। রিয়াদ রুটে পাবেন, যাদের ফিরতি টিকিট ১৮ ও ১৯ মার্চের। তবে আজ যারা ১৫, ১৬ ও ১৭ মার্চের ফিরতি টিকিট পাননি তারা কাল সকাল ১০ টা থেকে বিমানের মতিঝিল কার্যালয় থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

লাইটনিউজ