বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

আগামীকাল থেকে ঢাকা- সিলেট রুটে ইউএস-বাংলার প্রতিদিন তিনটি ফ্লাইট

ঢাকা, অক্টোবর ২৪, ২০২০ : বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স, শীতকালীন সময়সূচী অনুযায়ী আগামী ২৫ অক্টোবর থেকে ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। বর্তমানে ইউএস-বাংলা ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ২টি ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের ভ্রমণকে আরো বেশী স্বাচ্ছন্দ ও সময় উপযোগী করতে আগামীকাল থেকে প্রতিদিন অতিরিক্ত ১টি ফ্লাইট বৃদ্ধি করে মোট ৩টি ফ্লাইট পরিচালিত হবে।

২৫ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ৮টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০মিনিটে ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট, ২টা ৫০মিনিট ও সন্ধ্যা ৭টা ৫০মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল করবে। ঢাকা থেকে সিলেটে ওয়ানওয়ের নূন্যতম ভাড়া ২৬৯৯ টাকা (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ)।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট তেরোটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, ছয়টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। সিলেট ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

বিস্তারিত তথ্য জানার জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে। যোগাযোগ- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।