বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

রূপগঞ্জে ছেলের হাতে মা খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকের টাকা না দেয়ায় মাকে গলা টিপে হত্যা করেছে এক পাষন্ড ছেলে । ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল ৫ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সিংলাবো এলাকায় আব্দুর ছোবহানের বাড়িতে।পারিবারিক সূ্ত্র জানায়, হত্যাকারী সাইফুল তার মাকে নিজ ঘরে গলা টিপে হত্যা করে ।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান হত্যাকারি মাদকাসক্ত সাইফুল (৩২) সিংলাব এলাকার আব্দুর ছোবহানের ছেলে। মা দেলোয়ারা বেগম (৫৫) এই এলাকায় দীর্ঘ ৬ মাস আগে নতুন বাড়ি করে বসবাস করে আসছে। সাইফুল প্রায়ই মাদকের টাকা চেয়ে না পেয়ে মাকে মারধর করে আসছিল। এমন ঘটনায় বেশ কয়েকবার আহত করে তার মাকে।

২১ নভেম্বর বিকালে ওই মাদকের টাকা না পেয়ে ঘরের দরজা বন্ধ করে বার্থরুমের মধ্যে ফেলে গলাটিপে তার মাকে হত্যা করে। তারা আরো জানান, বেলা ৫ টার দিকে ঘরের মধ্যে তার মায়ের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। এ সময় ভিতরে কোন শব্দ না শুনে এলাকাবাসী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে দেলোয়ারার মৃত্যু দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেলোয়ারার লাশ উদ্ধার করে ও ঘাতক সাইফুলকে আটক করে।

ভূলতা ফাঁড়ির ইনচার্জ আনিচুর রহমান মোল্লা জানান, আসামীকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।
এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

লাইটনিউজ/এসআই