বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

কাদের মির্জাকে স্যালুট জানালেন ফেনীর জয়নাল হাজারী

নোয়াখালী প্রতিনিধি : সত্য কথা বলে অপরাজনীতির বিরুদ্ধে অবস্থান নেয়ায় বসুরহাটের মেয়র আব্দুল কাদের মির্জাকে স্যালুট জানিয়েছেন বৃহত্তর নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।

সম্প্রতি এক ভিডিও বার্তায় তিনি এ স্যালুট জানান। ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

ভিডিও বার্তায় জয়নাল হাজারী বলেন, অপরাজনীতির বিরুদ্ধে অবস্থান নেয়া ও অকপটে সত্য ভাষণ দেয়ার জন্য আমি বসুরহাটের মেয়র আব্দুল কাদের মির্জাকে স্যালুট জানাই। আর অকপটে দলীয় সন্ত্রাসী নেতা-এমপিদের বিরুদ্ধে সত্য কথা জনসম্মুখে বলার কারণে সে আজ টক অব দ্য কান্ট্রি। এমনকি আন্তর্জাতিকভাবেও তার বক্তৃতা নিয়ে প্রচারিত হচ্ছে। বিবিসি তার বক্তৃতা ফলাও করে প্রচার করেছে। সারা দেশের মানুষ আজকে পত্রিকার পাতায় কাদের মির্জার খবর পড়তে আগ্রহী হয়ে উঠেছেন।

তিনি বলেন, ফেনীর সন্ত্রাসের গডফাদার কিছু ক্যাডারকে মির্জা কাদেরের নির্বাচন বানচাল করার জন্য বসুরহাট পাঠাতে চেয়েছিলেন; কিন্তু ক্যাডাররা রাজি হচ্ছে না।

জয়নাল হাজারী হুশিয়ার করে দিয়ে বলেন, বসুরহাটের মানুষ যেভাবে সন্ত্রাসীদের বিরুদ্ধে খ্যাপেছে, ফেনী থেকে গেলে একটাও ফিরে আসবে না।

তিনি মির্জা কাদেরকে অনুসরণ করে ফেনীর যুবনেতাদের রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়ে বলেন, মির্জা কাদের রুখে দাঁড়িয়েছে বলে কোম্পানীগঞ্জ আজ সন্ত্রাসমুক্ত হয়েছে। হাজার হাজার মানুষ বক্তব্য শোনার জন্য তার জমায়েতে যোগ দেন। তোমরাও ফেনীতে সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াও- দেখবে ফেনীর লাখ জনতা তোমাদের পাশে দাঁড়াবে।

সূত্র : যুগান্তর ।