বাংলা ও বিশ্বের সকল খবর এখানে

নারায়ণগঞ্জের কালাপাহাড়িয়ায় পর্যটন সুবিধা প্রবর্তন করা হবে-পর্যটন প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি জানিয়েছেন, নারায়ণগঞ্জের কালাপাহাড়িয়া এলাকায় পর্যটকদের জন্য পর্যটন সুবিধা প্রবর্তন করা হবে। মেঘনা নদীর অববাহিকায় অবস্থিত এই এলাকায় পর্যটন সুবিধা উন্নয়নে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ পর্যটন বোর্ড অচিরেই পরিকল্পনা গ্রহণ করবে।

আজ মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাট হতে কালাপাহাড়িয়া পর্যন্ত মেঘনা নদীর অববাহিকা পরিদর্শন শেষে বিশনন্দী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে সততা ও নিষ্ঠার সাথে দেশমাতৃকার কল্যাণে কাজ করতে হবে। জাতির পিতার আদর্শকে জেনে নিজের মধ্যে ধারণ করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। জাতির পিতার স্বপ্নের “সোনার বাংলা” গড়ে তুলতে জননেত্রি শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে দৃঢ়তার সাথে কাজ করে যাব “মুজিববর্ষে” এই হোক আমাদের প্রতিজ্ঞা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার প্রমূখ।