বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

বিয়ে নয়, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছ

বিনোদন ডেস্ক : বিয়েবিচ্ছেদ, নতুন প্রেমের গুঞ্জন ও নুসরাত জাহানের মা হওয়ার খবরে উত্তাল টলিপাড়া। এর মধ‌্যে নিখিল জৈন তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সবকিছু নিয়ে নেটদুনিয়ায় চলছে তোলপাড়। কিন্তু বিষয়টি নিয়ে মুখে কুলপ এঁটেছিলেন এই তৃণমূল সাংসদ। টুঁ-শব্দটিও করেননি এই নায়িকা।

অবশেষে মুখ খুললেন নুসরাত জাহান। বুধবার (৯ জুন) এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন—‘তুরস্কের বিবাহ আইন অনুসারে আমাদের বিয়ের অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। সুতরাং এটা বিয়েই নয়। বিয়ে নয়, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছি। ফলে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এদিকে গুঞ্জন উড়ছে, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত। আগামী সেপ্টেম্বরে তাদের ঘর আলো করে আসবে সন্তান। কিন্তু এ বিষয়ে কোনো মন্তব‌্য করেননি নুসরাত জাহান।

ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন নিখিল-নুসরাত। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। এজন‌্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছেন। আগামী ২০ জুলাই শুনানির দিন ধার্য হয়েছে।