বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

আরিয়ানের মাদক কাণ্ড: ভারত ছাড়তে চাইছেন বলিউড তারকা সন্তানরা!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। কয়েকদিন আগে মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন। এই ঘটনার পর অন্য তারকা সন্তানরা নাকি ভারত ছাড়ার পরিকল্পনা করছেন। কামাল রশিদ খান এমনটাই দাবি করেছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই বলিউড অভিনেতা ও সিনেমা সমালোচক লিখেছেন, ‘আমার সূত্র মতে, আরিয়ানের ঘটনার পর অনেক তারকা সন্তান ভারত ছাড়ার পরিকল্পনা করছেন। তাদের ধারণা, আরিয়ানের সঙ্গে যখন এমন ঘটেছে, তখন যে কারো সঙ্গেই এটি ঘটতে পারে।’

গত ২ অক্টোবর রাতে একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি।

গত ৭ অক্টোবর আরিয়ানসহ গ্রেপ্তারকৃত অন্যদের মুম্বাইয়ের মেট্রোপলিটন আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত। গত ১১ অক্টোবর আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আদালতের কাছে আরো সময় প্রার্থনা করলে ১৩ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।