বাংলা ও বিশ্বের সকল খবর এখানে
শিরোনাম

ওয়ালটন টিভি কিনে ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি পাওয়ার সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার : দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ক্রিকেটের এই সেরা ইভেন্ট উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা ঘোষণা করেছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ও সুপারব্র্যান্ড ওয়ালটন। সারা দেশে ওয়ালটন ব্র্যান্ডের টেলিভিশন কিনলে ক্রেতাদের জন্য থাকছে ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ পাওয়ার সুযোগ। আছে আকর্ষণীয় অঙ্কের নিশ্চিত ছাড়ের সুবিধাও। কিস্তি সুবিধাতে ওয়ালটন টিভি কেনার ক্ষেত্রেও এ সুযোগ পাবেন ক্রেতারা। ১০ অক্টোবর শুরু হয়ে এ সুযোগ থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

রোববার (১০ অক্টোবর, ২০২১) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘টি-২০ বিশ্বকাপ অফার’ শীর্ষক ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডসের চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটন টিভির ব্র্যান্ড ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, মার্কেটিং কো-অর্ডিনেটর শেখ তোফাজ্জল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বকাপ উপলক্ষে দেশব্যাপী ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা যেকোনো মডেলের বেসিক এলইডি কিংবা স্মার্ট এলইডি টিভি কিনে ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ পেতে পারেন। ওয়ালটন টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ফিরতি মেসেজের মাধ্যমে প্রতি ঘণ্টায় ওয়ালটনের WD24R21 মডেলের বেসিক এলইডি টিভি ফ্রি পেতে পারেন। এছাড়া, প্রত্যেক ক্রেতার জন্য থাকবে আকর্ষণীয় অঙ্কের নিশ্চিত ছাড়।

কর্মকর্তারা বলেন, আগামী ১৭ অক্টোবর শুরু হবে ক্রিকেটের মেগা ইভেন্ট টি-২০ বিশ্বকাপ। ঘরে বসে খেলা দেখতে উন্মুখ পুরো দেশ। ক্রিকেটপ্রেমীদের এ উন্মাদনাকে আরও আনন্দময় করে তুলতে ওয়ালটন টিভিতে ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি পাওয়ার এই বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে।

কর্তৃপক্ষ জানায়, ওয়ালটনের সব মডেলের টিভিতে রয়েছে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ৫ বছর পর্যন্ত মাদারবোর্ড ওয়ারেন্টি ও ফ্রি বিক্রয়োত্তর সেবা। এছাড়া, ৩২ বা তদূর্ধ্ব ইঞ্চির বেসিক এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে আছে ৫ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি। দ্রুত বিক্রয়োত্তর সেবার জন্য আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ৭৬টি সার্ভিস সেন্টার আছে। এসব সুবিধার কারণে স্থানীয় বাজারে চাহিদা ও বিক্রিতে শীর্ষে এখন ওয়ালটন টিভি।

গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায় সব শ্রেণি, পেশা ও আয়ের গ্রাহকদের জন্য অসংখ্য মডেলের এন্ড্রয়েড ফোর-কে রেজ্যুলেশনের স্মার্ট, বাংলা ভয়েস কন্ট্রোল স্মার্ট, ফুল এইচডি, এইচডি স্মার্ট ও বেসিক এলইডি টেলিভিশন তৈরি করছে ওয়ালটন। ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে তৈরি করা হচ্ছে এসব টিভি। ইতোমধ্যে সর্বাধুনিক টেকনোলজির ডলবি এবং গুগল লিস্টেড ‘লাইসেন্সড টিভি ম্যানুফ্যাকাচারার’ এর স্বীকৃতি পেয়েছে ওয়ালটন। বাংলাদেশে একমাত্র ওয়ালটনই ডলবি’র অফিশিয়াল সাউন্ড কোয়ালিটির টিভি উৎপাদন করছে। এসব টিভি দামে সাশ্রয়ী, মানেও সেরা। তাই, স্থানীয় বাজারে মার্কেট শেয়ার বিবেচনায় শীর্ষে এখন ওয়ালটন টিভি।

স্থানীয় চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে ওয়ালটন টিভি। বর্তমানে ৩৫টিরও বেশি দেশে শতাধিক বিজনেস পার্টনারের মাধ্যমে ‘মেড ইন বাংলাদেশ’ লেবেলযুক্ত টিভি রপ্তানি করছে ওয়ালটন। ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেও জার্মানি, গ্রিস, আয়ারল্যান্ড, ক্রোয়েশিয়া, স্পেন, পোল্যান্ড, রোমানিয়া, ইতালিসহ ইউরোপের ১২টির বেশি দেশে টিভির রপ্তানি বাণিজ্য সম্প্রসারণে ব্যাপক সাফল্য দেখিয়েছে ওয়ালটন।