শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

১০ ফুট কাদাপানিতে তলিয়ে গেল স্বামী, স্ত্রীর প্রতিক্রিয়ায় তাজ্জব নেটদুনিয়া (ভিডিও)

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

ডেস্ক রিপোর্ট : স্ত্রীর সাথে কর্দমাক্ত রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। নিজের পরনের জামাকাপড় আর জুতায় কাদা না লাগানোর জন্য আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। পাশে থাকা স্ত্রী স্বামীর সেই প্রাণপণ চেষ্টা ক্যামেরাবন্দি করছিলেন।

কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে একেবারে ১০ ফুট গভীর কাদাপানিতে তলিয়ে গেলেন স্বামী। নষ্ট হয়ে গেল তার সাধের জামাকাপড়। আর স্বামীর তলিয়ে যাওয়ার সময় স্ত্রীর প্রতিক্রিয়ার হাসির রোল উঠল নেটমাধ্যমে।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ব্রিটিশ ওই দম্পতি ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন। সেখানে তারা একটা কর্দমাক্ত জলাভূমিতে বেড়াতে যান। এ সময় কাপড়ে কাদা না লাগিয়ে হাঁটছিলেন স্বামী মার্টিন লুইস। স্ত্রী র‌্যাচেল ওই ঘটনা ভিডিও করছিলেন।

ডেইলি মেইলকে দেওয়া সাক্ষাৎকারে মার্টিন জানান, তিনি আর তার স্ত্রী শর্টকার্ট পথ খুঁজছিলেন। তারা ভিডিও করতে করতে যাচ্ছিলেন। সামনে আর রাস্তা না থাকায় কাদাপানি পার হতে ঝাঁপ দিয়েছিলেন তিনি। কিন্তু ঝাঁপ দিতেই ৯-১০ ফুট গভীর গর্তে পড়ে যান তিনি। খুব জোর বেঁচে গেছেন বলে ওই সাক্ষাৎকারে জানিয়েছেন মার্টিন।

তবে মার্টিন গর্তে পড়ে যাওয়ার সময় হেসে উঠেছিলেন র‌্যাচেল, যা ভিডিওতে শোনা যাচ্ছিল। নিজের করুণ হাল দেখে র‌্যাচেলের ওই হাসির কারণে তার ওপর নাখোশ হয়েছিলেন মার্টিন।

গত সপ্তাহে মার্টিন ভিডিওটি টিকটকে শেয়ার করেন। অল্প সময়ের মধ্যেই তা ভাইরাল হয়। ভিডিওটি টিকটকে দেখা হয় ২ কোটি আট লাখ বার।

ভিডিওটি দেখতে ক্লিক করুণ :

https://youtu.be/WX83s4uotBc

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD