বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

সন্ধ্যায় মাংস কেনা নিয়ে বিরোধ, সকালে মিলল লাশ

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ মে, ২০২০

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নে আজ সোমবার বেসরকারি সংস্থার (এনজিও) এক কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে মুন্সীপুর বিজিবি ক্যাম্পের পাশে মেহগনি বাগানে তাঁর লাশ পাওয়া যায়। পরিবার ও পুলিশের ধারণা, মাংস কেনা নিয়ে বিরোধের জের ধরে তাঁকে হত্যা করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৩৮)। তিনি মুন্সীপুর গ্রামের আবদার হোসেনের ছেলে। তিনি ব্র্যাকের কর্মসূচি সমন্বয়কারী হিসেবে চাঁপাইনবাবগঞ্জে চাকরি করেন। করোনাকালীন ছুটিতে বাড়ি এসেছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল খালেক জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, ঈদের জন্য মাংস কেনা নিয়ে গতকাল রোববার সন্ধ্যায় কয়েকজন বিক্রেতার সঙ্গে সাইফুল ইসলামের কথা-কাটাকাটি হয়। এরপর রাতে বাড়ি থেকে বের হওয়ার পর সাইফুল আর ফেরেননি। পরিবারের লোকজন খুঁজেও তাঁকে পায়নি। সাইফুলের মুঠোফোন নম্বরও বন্ধ পাওয়া যায়। আজ সকাল আটটার দিকে লোকজন মুন্সীপুর বিজিবি ক্যাম্পের পাশে মেহগনি বাগানে সাইফুলের মরদেহ পড়ে থাকতে দেখেন। তাঁরা পরিবারের সদস্যদের খবর দেয়। তাঁদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, সাইফুলের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এতে ধারণা হচ্ছে, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন হত্যাকারীদের ধরতে অনুসন্ধান চলছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD