রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

ফরিদপুরে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

ফরিদপুরের মধুখালীতে শ্যালিকার সঙ্গে পরকীয়ার জেরে দুলাভাইকে হত্যার মামলায় পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা হলেন, শরিফুল শেখ ও তথি বেগম।

বুধবার (১৭ এপ্রিল) সকালে তাদের ফরিদপুরের কোতোয়ালি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এম জে সোহেল।

তিনি জানান, উপজেলার হাটঘাটা এলাকার নিজাম উদ্দিনের সঙ্গে বিয়ে হয় জামেলা খাতুনের। বিয়ের কিছুদিন পর নিজাম তার শ্যালিকা জলি খাতুনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি জলি খাতুনের অন্যত্র বিয়ে ঠিক হয়। নিজাম গত ২১ মার্চ সকালে তার শ্যালিকা জলিকে
সঙ্গে নিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অসুস্থ এক আত্মীয়কে দেখতে যান। সেখান থেকে জলিকে নিয়ে নিজাম তার বাড়িতে যান। বিষয়টি জানতে পেরে গত ওই দিন রাত ১১টায় জলির পরিবারের লোকজনসহ ১০ থেকে ১২ জন ঘটনাস্থল হাজির জন।
এ সময় তারা নিজামের ঘরের ভেতরে প্রবেশ করেন ও নিজামের শ্যালক শরিফুলসহ বেশ কয়েকজন মিলে নিজামকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত করে জলিকে নিয়ে যান। নিজামের আত্মীয়-স্বজন ও আশপাশের লোকজন নিজামকে গুরুতর আহত উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা
স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নিজামের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক নিজামকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওই রাতেই ঢাকা মেডিকেলে নেওয়ার পথে যাত্রাবাড়ী এলাকায় পৌঁছালে অ্যাম্বুলেন্সের ভেতর নিজাম মারা যান।

এ ঘটনায় পরদন ২২ মার্চ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত মো. শরিফুল শেখ ও মোসা. তথি বেগমসহ ৯-১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। সেই থেকে শরিফুল ও তথি বেগম পালিয়ে ছিলেন। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD