বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:৩৮ অপরাহ্ন

নিখোঁজ শিশুর লাশ মিলল পাটক্ষেত

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

 

লাইট নিউজ প্রতিবেদক : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নিখোঁজের ২৪ ঘন্টা পর পাটক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ ।

শনিবার দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর তেলিটারী গ্রামের একটি পাট ক্ষেত থেকে সিয়াম(৬) নামের ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত সিয়াম টাইস মিস্ত্রী জাইদুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শী রাশেল ইসলাম ও আপেল মাহামুদ জানান জাইদুল হকের তিন সন্তানের মধ্যে সিয়েম ছিল ছোট । শুক্রবার দুপুর বেলা সবার অজান্তে শিশুটি নিখোঁজ হয়। অনেক খোজা খুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারের সদস্যরা । তার সন্ধান পেতে বাড়ী সংলগ্ন পুকুর গুলোতে জাল দিয়ে তল্লাশি করা হয় । পরে রাতে নিখোঁজ শিশুর সন্ধান চেয়ে মাইকিং করা হয় ।

আজ শনিবার দুপুরের দিকে ওই এলাকার নাজমা বেগম ও আমিনা বেগম বাড়ির পাশ্ববর্তী ক্ষেত থেকে ছাগলের জন্য পাটের পাতা সংগ্রহ করার জন্য জমিতে যায় ।পাট ক্ষেতের পাতা সংগ্রহের সময় ওই শিশুর মরদেহ দেখে চিৎকার দেয় ।এসময় এলাকাবাসী এসে গলায় পাটের আঁশ জড়ানো অবস্থায় শিশুটির মৃতদেহ দেখতে পায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,শিশু নিখোঁজের বিষয় আমাকে অবগত করা হয়েছিল এখন শুনছি তার লাশ পাওয়া গেছে।

এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজীব কুমার জানান, শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন পাওয়া গেলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

লাইট নিউজ/রুস

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD