সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

মাশরাফির ব্রেসলেটের দাম ৪২ লাখ টাকা

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মে, ২০২০

 

বাংলাদেশ ক্রিকেটের জীবন্ত কিংবদন্তীর হাতের ছোঁয়া এক সামান্য ব্রেসলেটকে অসামান্য করে তুলেছে। রূপার এই ব্রেসলেটের ওজনটা বুঝা গেল আজ নিলামে। মাশরাফীর ১৮ বছরের এই সঙ্গীকে ৪২ লাখ টাকায় কিনে নিয়েছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন লেইজিং অ্যান্ড ফিনেন্স কোম্পানিস অ্যাসোসিয়েশন-বিএলএফসিএ।

রোববার (১৬ মে) দিনগত রাত পৌনে একটায় শেষ হয় নিলামটি। ফেইসবুকে ‘Auction 4 Action’ পেইজ-এ নিলামে ব্রেসলেটটির ভিত্তিমূল্য ধরা হয় ৫ লাখ টাকা। নিলামে তুমুল আগ্রহ ও লড়াই শেষে এটি কিনে নেয় বিএলএফসিএ।

মাশরাফির নাম খোদাই করা ব্রেসলেটটির ভিত্তিমূল্য ধরা হয়েছিল ৫ লাখ টাকা। করোনাভাইরাস প্রতিরোধে অর্থ জোগাড় করার জন্য অকশন ফর অ্যাকশন নামের একটি সংগঠনের আয়োজনে এই বিডের শেষ দিকে লাইভে ছিলেন মাশরাফি নিজে। একসময় হুট করে যোগ দেন বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও।

নিলামের শেষ ঘণ্টায় যখন লাইভ শুরু হল, তখনই ১৮ লাখ থেকে এক লাফে ৩০ লাখ টাকা দাম হাঁকান এক ব্যবসায়ী। শেষ পর্যন্ত ৪২ লাখ টাকায় ব্রেসলেটটি কিনে নেয় বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশন। প্রতিষ্ঠানটির প্রতিনিধি হিসেবে লাইভে আসা মুমিনুল ইসলাম জানান, ব্রেসলেটটি একসময় মাশরাফিকেই ‘উপহার’ হিসেবে ফেরত দেওয়া হবে, সেটাও বড় একটি অনুষ্ঠান করার মাধ্যমে।

চূড়ান্ত দাম ঘোষণার সঙ্গে সঙ্গেই ব্রেসলেটটি হাত থেকে খুলে রাখেন মাশরাফি। এসময় লাইভে থাকা তামিল ইকবাল রসিকতা করে বলেন- ঘরের সবই তো বিক্রি করে দিচ্ছেন, বাচ্চা-কাচ্চাদের জন্য কিছু আছে? মাশরাফির উত্তর, যা আছে তা তারা এক জীবনে দেখে শেষ করতে পারবে না।

লাইট নিউজ

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD