শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

সন্দ্বীপের ধর্ষণ মামলার আসামি সীতাকুণ্ডে আটক

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

সন্দ্বীপ প্রতিনিধি : সন্দ্বীপে উপজেলায় এক স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামি মারুফ হোসেনকে (২৫) আটক করেছে র‌্যাব-৭। আজ শনিবার (১৮ এপ্রিল) বিকাল ৩টার দিকে সীতাকুণ্ড বাজার থেকে তাকে আটক করা হয় বলে জানান র‌্যাব-৭’র অপারেশন অফিসার মেজর মুশফিক।

মেজর মুশফিক জানান, পলাতক মারুফ ছদ্মবেশে সীতাকুণ্ড বাজারে ফল বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ শনিবার দুপুর ৩টার দিকে সীতাকুণ্ড বাজার থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, ভালবাসার ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী মারুফ হোসেন ছাত্রীটিকে একাধিকবার ধর্ষণ করে। গত ২ এপ্রিল ধর্ষণের অভিযাগ এনে ছাত্রীর বাবা মারুফকে প্রধান আসামি ও একজন সহযোগীসহ দুইজনকে আসামি করে সন্দ্বীপ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। আসামির পিতা ছাত্রীটির স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য।

ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, আসামি মারুফ হোসেন খারাপ উদ্দেশ্য নিয়ে ছাত্রীটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ডিসেম্বর মাসের শেষ দিকে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিদ্যালয়ের দ্বিতীয় তলার একটি রুমে ধর্ষণ করে। বিষয়টি পরিবারে জানাজানি হলে ছাত্রীর পিতা বাদি হয়ে বুধবার থানায় মামলা করেন।

লাইটনিউজ/সন্দ্বীপ

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD