সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

হোমনায় পূর্ব শত্রুতার জের ধরে জামাইয়ের হাতে উকিল শ্বশুর খুন

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মে, ২০২০

 

লাইট নিউজ প্রতিবেদক : কুমিল্লার হোমনায় উকিল জামাইয়ের হাতে শ্বশুর খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার ভোর রাতে উপজেলার দুলালপুর ইউনিয়নের জয়নগর গ্রামে এ হত্যাকান্ড ঘটে। এতে মো.নজরুল ইসলাম(৫৫) নিহত হয়েছে এবং তার ভাই মো. রফিকুল ইসলামকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে । উভয়ই জয়নগর গ্রামের মৃত আঃ মজিদের ছেলে ।

অপর দিকে খুনি তাঁর উকিল মেয়ের জামাই মো. বসির উদ্দীন(৪০) সে একই বাড়ির মৃত আঃ বারেকের ছেলে। ঘটনার পর খুনি বসির উদ্দিন ও তার মা রেনু বিবি কে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসি । খবর পেয়ে পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে ।

সরেজমিনের গেলে নিহতের স্বজনরা জানায়, খুনি বাসির উদ্দিন(৪০) ৭/৮ বছর আগে হোমনা পূর্ব পাড়ায় গ্রামের এক মেয়ের সাথে তার বিবাহ হয়। এ বিয়ের উকিল ছিল নিহত মো. নজরুল ইসলাম । মো. বসির উদ্দিন কোন কাজ কর্ম করতো না এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো এবং তার মা ছেলের বউকে নির্যাতন করতে এ নিয়ে ইসলাম বসিরের মাকে বিভিন্ন সময়ে শাশিয়ে দিতো ।পরবর্তীতে গত বছর পাঁচ লক্ষ টাকার বিনিময়ে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় । খুনি বসির উদ্দিনের ধারনা তার উকিল শ্বশুর নজরুল ইসলামের কারনে তার বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটেছে । এর পর থেকে মাকে শাশানোর প্রতিশোধ নেয়ার জন্য তাকে হত্যার পরিকল্পনা করে সে। আজ সোমবার ভোর রাতে সেহেরী খাওয়ার সময় খুনি বশির উদ্দিন তার উকিল শ্বশুর নজরুল ইসলামের ঘরের দরজা খুলতে বলে । নজরুল ইসলাম মিয়া দরজা খোলার সাথে সাথে কোন কিছু বুঝে উঠার আগেই তার হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাতারি আঘাত করতে থাকে । তাকে বাঁচাতে তার ছোট ভাই রফিকুল ইসলাম(৪২) আগাইয়া আসলে তাকেও কুপিয়ে আহত করে। সকালে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইসলামকে মৃত ঘোষনা করে এবং রফিকুল ইসলামকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করে ।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কায়েস আকন্দ বলেন, এ ঘটনায় খুনি ও তার মাকে গ্রেফতার করা হয়েছে । মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে । এর আসল রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

লাইট নিউজ/মোহাঅর

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD