বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

ঢাকায় করোনায় মারা যাওয়া এসআই’র বগুড়ায় সম্পন্ন দাফন

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মে, ২০২০

বগুড়া প্রতিনিধি : ঢাকায় কর্মরত অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারানো পুলিশের উপ-পরিদর্শক মজিবুর রহমান তালুকদারের দাফন বগুড়ার শাজাহানপুরে সম্পন্ন হয়েছে। জানাজা শেষে রাত সাড়ে ৮টার দিকে শাকপালা এলাকায় দীঘিরপাড় কবরস্থানে দাফন করা হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত এই উপ-পরিদর্শকের মরদেহ।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ১১ মে মজিবুর রহমানের করোনা পজিটিভ হওয়ার পর তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তারা শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। সোমবার সকালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান এই পুলিশ কর্মকর্তা। পুলিশের ব্যবস্থাপনায় সন্ধ্যায় তার লাশ বগুড়ায় পৌঁছায়।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় মজিবুর রহমানের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার আগে প্রয়াত এই পুলিশ কর্মকর্তার প্রতি জেলা পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রীয় সালাম জানানো হয়। পুলিশ সুপার আলী আশরাফ ভুঞাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং তার নিকটাত্মীয়রা জানাজায় অংশ নেন। জানাজা শেষে শাকপালা দীঘিরপাড় কবরস্থানে দাফন করা হয় মজিবুর রহমান তালুকদারকে।

মজিবুর রহমানের স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জের কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। দীর্ঘদিন ধরে তার বরিবার বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামে বসবাস করে আসছেন।

এই নিয়ে বাংলাদেশ পুলিশের ৯ সদস্য করোনা যুদ্ধে প্রাণ হারালেন।

লাইট নিউজ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD