শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন শুক্রবার নিহতদের স্মরণে সারা দেশে দোয়া ও মোনাজাত বাংলাদেশে পরিস্থিতি স্বাভাবিক হবে প্রত্যাশা ভারতের ‘পুলিশ মারলে দশ হাজার, ছাত্রলীগ মারলে পাঁচ হাজার ঘোষণা হয়েছিল’ এইচএসসি ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ইন্টারনেটের গতি বাড়াতে বিটিআরসির নির্দেশ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন শোয়েব মালিক নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের নেতৃত্বে নাশকতা চালানো হয়েছে : পুলিশ গণতন্ত্রে রাজনৈতিক সহিংসতার কোনো স্থান নেই : মেয়র তাপস ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক নাশকতাকারীরা চিহ্নিত না হওয়া পর্যন্ত অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসকষ্ট নিয়ে দুজন মৃত্যুবরণ করেছেন। বুধবার (৮ এপ্রিল) দুপুরে জেলার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ২০ বছর বয়সী এক যুবক এবং বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়নের নিজ বাড়িতে ৫৭ বছর বয়সী এক ব্যক্তি মারা যান। করোনা ভাইরাস পরীক্ষার জন্য তাদের দুজনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয় ও বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বুধবার দুপুর দেড়টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়নের রূপসদী গ্রামের মধ্যপাড়ায় নিজ বাড়িতে শ্বাসকষ্ট রোগে মারা যান ৫৭ বছর বয়সী এক ব্যক্তি। পরে খবর পেয়ে করোনা ভাইরাস পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে।

এ ব্যাপারে বাঞ্ছারমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আল মামুন সাংবাদিকদের বলেন, ওই ব্যক্তি শ্বাসকষ্ট ও হার্টের রোগী ছিলেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে।

অপর দিকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোশরাত জেরিন বলেন, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের ২০ বছর বয়সী ওই যুবক বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। এরপর এক্সরেসহ তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়।

পরীক্ষায় তার নিউমোনিয়ার লক্ষণ দেখা যায়। পরবর্তীতে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকার যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স সহ সবকিছু প্রস্তুত করার পর অ্যাম্বুলেন্সে উঠানোর আগে বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়।

তিনি বলেন, তার শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ছিল কী না সেটি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে। পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD