বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

রাত সাড়ে ১০টায় তামিমের চমক

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মে, ২০২০

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ফেসবুক লাইভে এবার চমক দিয়ে যোগ দিচ্ছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। নিজের ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন টাইগার ক্যাপ্টেন।

দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফা ডুপ্লেসি ও ভারতীয় ওপেনার রোহিত শর্মার পর এবার নিজের লাইভ ‘শো’তে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে আনছেন তামিম।

নিজের অফিসিয়াল ফেসবুকে এ তথ্য নিশ্চিত করে তামিম জানান, আজ সোমবার রাত সাড়ে ১০টায় বিরাট কোহলিকে নিয়ে লাইভে আসবেন।

তামিমের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দুই প্রতিবেশী দেশের এ দুই তারকা ক্রিকেটার প্রথমবারের মতো একসাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে আসতে যাচ্ছেন।

তামিম এর আগে শুক্রবার রোহিত শর্মার সাথে এবং গত বুধবার রাতে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সাথে লাইভ সেশনে অংশ নেন।

বিশ্বব্যাপী করোনাভাইরাস পরিস্থিতিতে বিভিন্ন দেশের ক্রীড়াবিদরা তাদের ভক্তদের সাথে নিজেদের অনেক স্মৃতি এবং তাদের কিছু অজানা গল্প শেয়ার করতে বা মহামারি সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে যাচ্ছেন।

তামিম ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আগের পর্বগুলোতে দেশ-বিদেশের বিভিন্ন অতিথিকে নিয়ে এসেছিলেন।

তিনি প্রথম দুটি সেশনে ইনস্টাগ্রামে যথাক্রমে বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম এবং টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে লাইভে এসেছিলেন।

পরে তামিম তার ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে এ অনুষ্ঠানটি স্থানান্তর করেন, যেখানে সম্প্রতি বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, পেসার তাসকিন আহমেদ, রুবেল হোসেন, টেস্ট অধিনায়ক মুমিনুল হক, লিটন দাস এবং সৌম সরকার উপস্থিত হয়ে তাদের কিছু অজানা গল্প শেয়ার করেন।

এর আগে তামিম বাংলাদেশ ক্রিকেটের অতীত ইতিহাস মানুষের সাথে শেয়ার করার জন্য অতিথি হিসেবে বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ, হাবিবুল বাশার এবং নাইমুর রহমানকে আমন্ত্রণ জানান।

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ধরনের খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল।

লাইট নিউজ

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD