বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

লকডাউনের মধ্যে সংসার ভাঙছে নওয়াজউদ্দিন সিদ্দিকির

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

 

লকডাউনের মধ্যে বিয়ে ভাঙছে নওয়াজউদ্দিন সিদ্দিকির। গত ৭ মে নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকি বিচ্ছেদের নোটিশ পাঠান নওয়াজকে। তবে কী কারণে নওয়াজ-আলিয়ার ১১ বছরের সংসার ভাঙছে,সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে এখনও এই নোটিশের কোনও উত্তর দেননি বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। কিন্তু হঠাৎ কেনো এমন সিদ্ধান্ত নিলেন আলিয়া? ভারতীয় এক সংবাদমাধ্যমকে অভিনেতার স্ত্রী আলিয়া বলেন, “আমি এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না। কেন এই সিদ্ধান্ত নিলাম তা নিয়ে এখন কথা বলতে রাজি নই। গত দশ বছর ধরেই আমাদের মধ্যে একটা সমস্যা ছিল। এখন এই লকডাউনে আমি সিদ্ধান্ত নিলাম যে এই সম্পর্ক শেষ করার সময় হয়েছে। উনি মজফফরপুরে যাওয়ার আগে ওকে আইনি নোটিশ পাঠিয়েছি। এখনও সেই নোটিশের কোনও উত্তর আমি ওর থেকে পাইনি। তাই আমাকে এখন বাধ্য হয়েই আইনের পথে চলতে হবে।”

জানা যায়, লকডাউনের কারণে নওয়াজের মেইল এবং হোয়াটসঅ্যাপে এই আইনি নোটিশ পাঠানো হয়েছে। নওয়াজ এবং আলিয়ার ৯ বছরের একটি ছেলে এবং পাঁচ বছরের একটি শিশুকন্যা রয়েছে।

এদিকে মুম্বাই থেকে মুজফফরনগর নগর জেলার বুধানা গ্রামে নিজ বাড়িতে যাওয়ায় নওয়াজউদ্দিন সিদ্দিকিকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে গত সোমবার।

লাইট নিউজ

 

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD