রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় চার বাংলাদেশির মৃত্যু

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

সৌদি আরবের রাজধানী রিয়াদ, মক্কা ও জিজান শহরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চার বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তিরা হলেন আবুল হাসেম, বেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও শওকত ওসমান।

বুধবার খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার রিয়াদ, মক্কা ও জিজানে হৃদরোগে আক্রান্ত হয়ে এবং ঘুমন্ত অবস্থায় এ চার বাংলাদশির মৃত্যু হয়। মঙ্গলবার আবুল হোসেন (৩৫) মক্কা নগরীর সারা মনসুর এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের আশেকেরপাড়ার বাসিন্দা। তাঁর বাবার নাম হাবিবুর রহমান।

মোহাম্মদ বেলাল উদ্দিন (৩২) মক্কা মিসফাল্লাহর দাহালা রোডে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বেলাল উদ্দিন কক্সবাজার জেলার রামু উপজেলার উল্টাখালী ফকির বাবার কবর এলাকার বাসিন্দা। তাঁর বাবার নাম শাহ আলম।

অপরদিকে জাহাঙ্গীর আলম (৪২) রিয়াদের হারায়া নামক এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তিনি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাড়ীকোটা গজারিয়ার বাসিন্দা। তাঁর বাবার নাম ছিদ্দিকুর রহমান।

সর্বশেষ শওকত ওসমান (৪০) জিজান শহরের নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তিনি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ঈদমনি গ্রামের বাসিন্দা। স্থানীয় পুলিশ এসে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD