বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

স্বপ্নগুলো থেকে গেল অপূর্ণ, করোনা কেড়ে নিল প্রাণ

লাইটনিউজ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

দেশে এসে করোনার কারণে আটকা পড়ে আর বিদেশে যেতে পারেননি মুহাম্মদ মোজাহের হোসেন। আশা ছিল, আবার সংযুক্ত আরব আমিরাতের শারজার কর্মস্থলে গিয়ে সংসারের বাকী স্বপ্নগুলো পূরণ করবেন। তা আর হলো না। আর কখনো যাওয়াও হবে না প্রবাসে। দেশে বেড়াতে এসে করোনায় আক্রান্ত হয়ে একেবারে না ফেরার দেশে চলে গেলেন রাউজানের মুহাম্মদ মোজাহের হোসেন (৪৩)।

এমন এক মর্মান্তিক ঘটনার শিকার হয়েছে রাউজান পৌরসভার ২ নম্বর ওয়ার্ড মোবারকখীল হাসমত আলী চৌধুরী বাড়ির এক পরিবার। এই বাড়ির মৃত শফিকুল ইসলামের ছেলে মোজাহের দীর্ঘ ১৫ দিন করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার দুপুর ১টায় মারা যান।

প্রতিবেশী ও উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুম মনির শাওন বলেন, ‘সপরিবারে চট্টগ্রাম শহরে থাকতেন প্রবাসী মোজাহের। ১৮-২০ দিন আগে তিনি গ্রামের বাড়ি ঘুরে যান। ১৫ দিন আগে তিনি করোনায় আক্রান্ত হন। ৮ দিন আগে ভর্তি হন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে।

অবস্থার অবনতি হলে বুধবার তাকে হাসপাতালটির আইসিউতে হস্তান্তর করা হয়। সেখানে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মারা যান তিনি। মাগরিবের নামাজের পর স্বাস্থ্যবিধি মেনে জানাজাশেষে তাকে গ্রামের বাড়ি মোবারকখীলের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।‘

পারিবারিক সূত্রে জানা যায়, মোজাহের ৬ বোন ২ ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন। তিনি ২ মেয়ে ১ ছেলে ও স্ত্রী রেখে গেছেন। তিনি শারজাহ থেকে দেশে আসেন ৫ মাস আগে। লকডাউনে ফ্লাইট চলাচল বন্ধ থাকায় তিনি আর কর্মস্থলে ফিরতে পারেননি।

ফ্লাইট চলাচল শুরু হলেই তার প্রবাসে চলে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই করোনা কেড়ে নিল মোজাহেরের তাজা প্রাণ। এতে পরিবারটির অসমাপ্ত স্বপ্নগুলো অপূর্ণই থেকে গেল- জানিয়েছেন মোজাহেরের স্বজনরা।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া মোজাহের রাউজান পৌরসভা গহিরা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা ডলির ছোট ভাই।

লাইট নিউজ

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
© All rights reserved © 2020 Lightnewsbd

Developer Design Host BD